বিজ্ঞাপন

সাংবাদিক সুমনের ওপর হামলা: ৪ আসামি কারাগারে

ফেব্রুয়ারি ১১, ২০২০ | ৪:১৪ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী নিউজডটকমের অপরাধবিষয়ক প্রতিবেদক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় হত্যা চেষ্টা মামলায় রিমান্ড শেষে চার আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার এ আদেশ দেন।

আসামিরা হলেন- রাসেল হাওলাদার (৩৫), মো. আলাউদ্দিন সরদার (২০), মো. মাসুম (২০) ও মো. জহিরুল ইসলাম অপু।

বিজ্ঞাপন

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে আটক রাখার আবেদন করেন।

গত ৯ ফেব্রুয়ারি আসামিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত শনিবার (৮ ফেব্রুয়ারি) হামলায় জড়িত চারজনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এর আগে গ্রেফতার হওয়া মামলার অপর আসামি ইসমাইল হোসেন রিমান্ড শেষে বর্তমানে কারাগারে রয়েছে। এছাড়াও ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী আরও ১১ জনকে শনাক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে সাদেক খান রোডে সাংবাদিক সুমনের ওপর হামলা করা হয়।

সুমনের সঙ্গে থাকা অন্য সহকর্মীরা জানান, সাদেক খান রোডের একটি ভোটকেন্দ্রে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হচ্ছিল। খবর পেয়ে সুমন সেখানে সংবাদ সংগ্রহ করতে যান। ওই সময় জাফরাবাদ এলাকার সাদেক খান রোডে ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকনের সমর্থকরা ২০-৩০ জনের একটি দল নিয়ে শোডাউন করছিলেন। সুমন সেই ছবি তুললে তারা সুমনকে আক্রমণ করে। পরে স্টাম্প দিয়ে সুমনের মাথায় আঘাত করে। সে পড়ে গেলে তাকে কিল-ঘুষি দেয় ও লাঠিপেটা করতে থাকে। পরে সহকর্মীরা এগিয়ে এসে সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সারাবাংলা/এআই/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন