বিজ্ঞাপন

বিকেলে দেশে আসছে বিশ্বকাপজয়ী দল

February 12, 2020 | 8:50 am

স্পেশাল করেসপন্ডেন্ট

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই স্বপ্নের বিশ্বকাপ ট্রফি হাতে দেশের মাটিতে পা রাখবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী বাংলাদেশ দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেওয়া তথ্যমতে, বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে লাল সবুজের ক্রিকেটে সোনালি সাফল্য বয়ে আনা ক্ষুদে টাইগাররা।

বিজ্ঞাপন

বিমান থেকে অবতরণের পর সেখানেই তাদের জন্য অল্প পরিসরে সংবর্ধনার ব্যবস্থা রেখেছে বিসিবি। সেখান থেকে আকবর আলীদের আনা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। এখানেও তাদের জন্য সামান্য আয়োজনের ব্যবস্থা রাখা হয়েছে। আয়োজন শেষে যতদ্রুত সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন বিসিবি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুর বেলা বিসিবিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সে কথাই জানালেন সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

বিজ্ঞাপন

‘আপনারা জানেন যে অনূর্ধ্ব-১৯ দল বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। এটা পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে। তাই ওই ভাবেই পরিকল্পনা করা হচ্ছে যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তো সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে বোর্ডে নিয়ে আসার জন্য এবং যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।'

‘বিমানবন্দর থেকে তাদের বিসিবিতে আনা হবে এবং এখানে কিছু আয়োজন রাখা হয়েছে। এরপর তারা পরিবারের কাছে চলে যাবে। এখন যে শিডিউল তাতে তো তাদের সকালেই যাওয়ার কথা। যারা ঢাকাতে আছেন তারা তো কাল রাতেই চলে যাবেন।'

বিজ্ঞাপন

আরও পড়ুন: বিশ্বজয়ী জুনিয়র টাইগারদের যেভাবে বরণ করা হবে

সারাবাংলা/এমআরএফ/এসএস/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন