বিজ্ঞাপন

পাকিস্তান থেকে লুকিয়েই দেশে ফিরলেন টাইগাররা

February 12, 2020 | 8:11 am

স্পোর্টস ডেস্ক

একদিকে বিশ্বকাপজয়ী যুবাদের বরণ করে নিতে চারদিকে সাজসাজ রব বাংলাদেশের। বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্বকাপ নিয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল দেশে ফিরছে। তারই পূর্বমুহূর্তে পাকিস্তানে টি-টোয়েন্টির পর টেস্টেও হারের ধারা অব্যাহত রাখা টাইগার জাতীয় দল প্রথম টেস্ট শেষ করে দেশে ফিরেছে। তাও আবার এক প্রকারে লুকিয়েই।

বিজ্ঞাপন

দুই ভাগে ভাগ হয়ে দেশে ফিরছেন তাঁরা। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চুপিসারেই দেশে ফিরেছেন তামিম-মুমিনুল সহ টেস্টে স্কোয়াডের ১১ সদস্য। বাকি তিন ক্রিকেটার রুবেল হোসেন, আবু জায়েদ রাহি ও ইবাদত হোসেন ফিরবেন বুধবার (১২ ফেব্রুয়ারি)।

হিসেব মতে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) গড়াত পিন্ডি টেস্টের ৫ম এবং শেষ দিন। সেদিনই রাতে বাংলাদেশ দল দেশের উদ্দেশ্যে রওয়ানা দিত। সেই হিসেবে বাংলাদেশ দলের দেশে পৌঁছাবার কথা ছিল বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে।

বিজ্ঞাপন

কিন্তু প্রায় দেড় দিনেরও বেশি সময় আগে টেস্ট শেষ করে সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতেই টাইগাররা দেশের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে দেয়। ১০ ঘণ্টার যাত্রা শেষে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেশে পৌঁছান তাঁরা।

দেশে ফেরা ক্রিকেটাররা হলেন- মুমিনুল হক,তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, আল-আমিন, লিটন দাস, তাইজুল ইসলাম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান ও নাঈম হাসান। তাদের সঙ্গে ফিরেছেন নির্বাচক হাবিবুল বাশারও।

বিজ্ঞাপন

তিন ধাপে সম্পন্ন হবে পাকিস্তানের সাথে পূর্ণাঙ্গ সিরিজ। যার প্রথম দুই ধাপ সম্পন্ন হয়ে গিয়েছে। তৃতীয় এবং শেষ ধাপে একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলতে আগামী এপ্রিল মাসে আবার পাকিস্তান যাবে টিম বাংলাদেশ

সারাবাংলা/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন