বিজ্ঞাপন

নেইমারকে ছাড়াই ফ্রেঞ্চ কাপের সেমিতে পিএসজি

February 13, 2020 | 8:47 am

স্পোর্টস ডেস্ক

ফ্রেঞ্চ কাপের কোয়ার্টার ফাইনালে দিহনের মুখোমুখি হয় লিগ ওয়ান চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই। শেষে ৮-এ দিহনকে উড়িয়ে শেষ চার নিশ্চিত করেছে এমবাপেরা। ৯০ মিনিট শেষে ৬-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে থমাস তুখেলের শিষ্যরা।

বিজ্ঞাপন

গোড়ালির ইনজুরিতে আবারো মাঠের বাইরে ছিটকে গেছেন নেইমার জুনিয়র। তবে তাকে ছাড়াও বেশ চলছে পিএসজির এবারের মৌসুম। লিগ ওয়ানে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে ফ্রেঞ্চ কাপের সেমিও নিশ্চিত হলো দিহনকে উড়িয়ে দিয়ে।

দিহনের মাঠে শুরুতেই আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি। তবে ম্যাচের ১৩ মিনিটেই সমতায় ফেরে দিহন। প্রথমার্ধের বাকী প্রায় সবটুকু সময়ই কাটে দু’দলের সমতায় থেকে। তবে বিরতির ঠিক আগ মুহুর্তে ম্যাচের ৪৪তম মিনিটে দলকে ২-১ ব্যবধানে এগিয়ে নেন কিলিয়ান এমবাপে।

প্রথমার্ধে এগিয়ে থেকেই শেষ করে এমবাপের দল। আর বিরতির পর দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় তুখেলের শিষ্যরা। ম্যাচের ৫০তম মিনিটে দলের লিড বাড়ান থিয়াগো সিলভা। এর মিনিট পাচেক পরেই ব্যবধান ৪-১ করেন পাবলো সারাবিয়া। তাতেই নিশ্চিত হয় পিএসজির বড় জয়।

বিজ্ঞাপন

তবে সেখানেই শেষ নয়, ম্যাচের ৮৬ মিনিটে আরো এক আত্মঘাতী গোল করে দিহন ডিফেন্ডার কোলিবালি। আর যোগ করা অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান সারাবিয়া। তাতেই ৬-১ এর বিশাল ব্যবধানের জয় নিশ্চিত হয় পিএসজির। সেই সঙ্গে সেমি ফাইনালও নিশ্চিত হয় ফ্রেঞ্চ কাপের।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন