বিজ্ঞাপন

বিশ্বজয় শেষে মাশরাফির মায়ের কোলে ছুটে গেলেন অভিষেক

February 14, 2020 | 6:36 am

নড়াইল: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর আয়োজনে অনূর্ধ্ব -১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দল বিজয়ী হওয়ার অন্যতম খেলোয়াড় অভিষেক দাস অরন্য। ফাইনালে ভারতের বিপক্ষে প্রথম উইকেট নেন তিনি। একে একে ভারতের তিন ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান এই পেসার। বিশ্বজয় শেষে দেশে ফিরে অভিষেক দাস ছুটে যান জন্মভূমি নড়াইলে।

বিজ্ঞাপন

জন্মভূমিতে পৌঁছে অভিষেক দাস প্রথমেই যান নিজের প্রিয় আদর্শ নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজার বাড়িতে। দেখা করেন বাংলাদেশের একদিনের আন্তর্জাতিক দলের অধিনায়কের মায়ের সঙ্গে। মাশরাফির মা হামিদা মর্তুজা বলাকা দৌড়ে এসে জড়িয়ে ধরেন অভিষেককে। নিজ হাতে মিষ্টি খাইয়ে বরণ করেন অনূর্ধ্ব -১৯ দলের হয়ে বিশ্বকাপ জয়ে ভূমিকা রাখা এই পেসারকে।

এর আগে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে যশোর বিমান বন্দরে পৌঁছান অভিষেক দাস অরণ্য। সেখান থেকে নাগরিক সমাজের ব্যানারে মটরসাইকেল, জিপ গাড়ি, প্রাইভেটকারের বিশাল বহর সহযোগে নড়াইলে আনা হয় অভিষেককে।

নড়াইলে পৌঁছালে পাঁচশতাধিক মোটরসাইকেল ও ফুলদিয়ে সজ্জিত একটি খোলা জিপে করে শোভাযাত্রা সহকারে নড়াইলবাসী বরণ করে নেন মাশরাফি বিন মর্তুজার এই উত্তরসূরীকে।  এসময় বিভিন্ন শ্রেণিপেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন অভিষেককে বরণ করে নিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন