সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

চাঁদপুরবাসীর ভালোবাসায় সিক্ত বিশ্বকাপজয়ী জয় ও শামীম

ফেব্রুয়ারি ১৪, ২০২০ | ৭:০৬ পূর্বাহ্ণ

চাঁদপুর: অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেনের জন্মভূমি চাঁদপুর। সেমিফাইনালে দুর্দান্ত সেঞ্চুরি করে দলকে ফাইনালে পৌঁছে দেওয়া জয় ও দলের আরেক অন্যতম সদস্য শামীম যখন ফিরে যান নিজ জন্মভূমিতে তখন সেখানে তাদের বরণ করে নেয় চাঁদপুরবাসী।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকেই দুই জাতীয় বীরের জন্য লঞ্চঘাটে অপেক্ষা করতে থাকে চাঁদপুরের ক্রিকেটভক্তরা। অপেক্ষার পালা শেষ করে যখন চাঁদপুর ঘাটে লঞ্চ এসে পৌঁছায় তখন সেখান থেকেই শুরু হয় বরণ করে নেওয়া। ক্রিকেট ভক্ত, সমর্থক ও ক্রিকেটপ্রেমী মানুষেরা একাধিক সংবর্ধনা ও মিষ্টি বিতরণের মাধ্যমে উষ্ণ অভ্যর্থনা জানায় বিশ্বকাপ জয়ী দলের দুই সদস্যকে।

লঞ্চঘাটেই চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সংবর্ধনা দেওয়া হয়। এরপর তাদের নিয়ে শহরে বের হয় আনন্দ শোভাযাত্রা। পরে তাদের নিয়ে যাওয়া হয় জেলা প্রশাসকের কার্যালয়ে।

বিজ্ঞাপন

এ সময় মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেন দেশের বিশ্বকাপ জয়ে ভূমিকা রাখতে পেতে নিজেদের উচ্ছাস প্রকাশ করেন। ভবিষ্যতে যেনো আরও ভালো ফলাফল করতে পারেন সেজন্য এলাকাবাসী ও দেশবাসীর কাছে দোয়া চান এই দুই ক্রিকেটার।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন