বিজ্ঞাপন

রোনালদোর সতীর্থ হতে মরিয়া রাকিটিচ

February 14, 2020 | 10:04 am

স্পোর্টস ডেস্ক

গত বিশ্বকাপে রানার্সআপ দলের অন্যতম মহারথী ইভান রাকিটিচ বার্সেলোনায় লিওনেল মেসির সঙ্গে খেলতে পেরে যে কত সুখী তা তিনি এর আগে নান সময় বলেছেন। এবার রাকিটিচ জানালেন এ সময়ের আরেক তারকা শ্রেষ্ঠ ক্রিস্টিয়ানো রোনালদোর সতীর্থ হতে ইচ্ছে জেগেছে তার মনে।

বিজ্ঞাপন

রাকিটিচের এ ইচ্ছার প্রকাশ এমন এক সময় হলো, যখন ক্যাম্প ন্যু'তে তার ক্যারিয়ার প্রায় সমাপ্ত বলে ভাবা হচ্ছে। সদ্য শেষ হওয়া দলবদলের বাজারে সিরি'আর চ্যাম্পিয়ন জুভেন্টাস ও ইন্টার মিলানে পাড়ি জমানোর জন্য চেষ্টা করেছিলেন ক্রোয়েশিয়ান তারকা রাকিটিচ। এছাড়া প্রিমিয়ার লীগের জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডও ছিলো এই আলোচনায়। তবে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি।

এদিকে বার্সেলোনার মন পড়ে আছে নেইমারে। তারা চাইছে যে করেই হোক ঘরের ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে। নেইমারকে ফের মেসির সঙ্গী করে আক্রমণভাগের পুরনো ধার ফিরিয়ে আনতে সেই শুরু থেকেই আদাজল খেয়ে মাঠে নেমেছে বার্সা। এ মওসুমের শুরুতে রাকিটিচকে লিগ ওয়ানে পাঠিয়ে নেইমারকে ফিরিয়ে আনার এক নতুন প্রস্তাব পিএসজি'কে পাঠায় বার্সা। এতে অবশ্য বিরক্ত হয়েছেন ক্রোট তারকা।

বিজ্ঞাপন

তবে শীতকালীন দলবদলের সময় শেষ হলেও জুভেন্টাসের সঙ্গে যোগাযোগ বন্ধ করেননি ৩১ বছর বয়েসী রাকিটিচ। ব্লেচার ফুটবল এক প্রতিবেদনে জানায়, যখন রাকিটিচকে ৫ বারের ব্যালন ডি ওর জয়ী ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে খেলার আগ্রহ আছে কি না জিজ্ঞেস করা হয়েছিলো, তখন রাকিটিচ জবাব দেন- তিনি সিআরসেভেনের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন।

রাকিটিচ বলেন, অবশ্যই আমি খেলতে চাই। ক্রিস্টিয়ানো রোনালদো সর্বকালের শ্রেষ্ঠ তারকাদের একজন। সে যখন মাঠে খেলবে তখন আপনি উপভোগ করা ছাড়া আর কিছু করার নেই, জুভেন্টাসেও সে দুর্দান্ত।

অবশ্য এর আগে বর্তমান সতীর্থ ছয় বার ব্যালন ডি ওর জয়ী মহাতারকা লিওনেল মেসিকে সর্বকালের শ্রেষ্ঠ ফুটবল তারকা বলে বহুবার ঘোষণা দিয়েছেন রাকিটিচ। এবার এক নম্বর প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদের একসময়ের এক নম্বর তারকাকে সর্বকালের শ্রেষ্ঠদের একজন বলে রায় দিলেন তিনি। শুধু কি সেরাই মানলেন? তিনি যে রোনালদোর সঙ্গে খেলতে কতটা মুখিয়ে আছেন তাও জানালেন।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন