বিজ্ঞাপন

‘মধুবালা’ থেকে সরলেন ইমতিয়াজ আলী

February 14, 2020 | 2:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে ইমতিয়াজ আলীর ‘লাভ আজ কাল’। সারা আলী খান ও কার্তিক আরিয়ান অভিনীত ছবিটি বেশ ভালো ওপেনিং পেয়েছে। কথা ছিলো শুক্রবারেই ইমতিয়াজ তার পরবর্তী ছবির আনুষ্ঠানিক ঘোষণা দিবেন। এটি হবার কথা ছিলো বলিউডের একসময়ের হার্টথ্রব নায়িকা মধুবালার বায়োপিক। কিন্তু বলিউড হাঙ্গামা বলছে ইমতিয়াজ নিজেকে ছবিটি থেকে সরিয়ে নিয়েছেন। কারণ হিসেবে জানা গেছে মধুবালার পরিবারের তরফ থেকে অনুমতি না মেলা।

বিজ্ঞাপন

মূলত ১৪ ফেব্রুয়ারি হচ্ছে মধুবালার জন্মদিন। তাই সিদ্ধান্ত নেওয়া হয়েছিলো আজকের দিনে ঘোষণাটি দেওয়ার। কিন্তু অনেক চেষ্টার পরে মধুবালার বোনদের মধ্যে একমাত্র মধুর ব্রিজ ভূষণ ব্যতীত কেউই এ ব্যাপারে একমত হতে পারেননি।

মধুর ব্রিজ ভূষণ সকল বোনদের কাছ থেকে এনওসি বা অনাপত্তি নেওয়ার ব্যাপারে কাছ করছিলেন। তাদের ভয়ের জায়গা ছিলো মধুবালার পাশাপাশি তার বোনদের কাহিনিও ছবিতে উঠে আসবে। ইমতিয়াজ আলী বহুবার বসেছেন তাদের সাথে। কিন্তু তারা সেটা বিশ্বাস করেননি। তার বড় প্রমাণ মধুবালার আরেক বোন কানিজ বালসারা সন্তানরা ব্রিজ ভূষণকে তার সাথে দেখা করতে দেয়নি।

বিজ্ঞাপন

কানিজের সন্তানদের লিখিত চুক্তিনামাটি পড়তে ব্রিজ ভূষণ বারবার তাগাদা দিলেও তারা সেটি না পড়ে উল্টো নির্মাতার নামে উকিল নোটিশ পাঠিয়েছিলো।

মধুর ব্রিজ ভূষণ অবশ্য বেশ আফসোস করছেন মধুবালার বায়োপিক না হওয়ায়। তিনি বলেন, এটা একটা সুবর্ণ সুযোগ ছিল, যা মিস হয়ে গেলো। আমরা এ ছবির ব্যাপারে গুরুজি আরভিন্দ মালভিয়া সম্মতি দিয়েছিলেন। তারা চেয়েছিলেন এ ছবি থেকে প্রাপ্ত অর্থ দিয়ে একটি স্কুল খুলতে, যেখানে দরিদ্র মেয়েদের বিনামূল্যে পড়াশোনার ব্যবস্থা করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন