বিজ্ঞাপন

দুর্ঘটনায় ইবি’র শিক্ষা সফরের বাস, ছাত্র-শিক্ষকসহ আহত ৪০

February 14, 2020 | 5:08 pm

ইবি করেসপন্ডেন্ট

ইবি: সদর উপজেলার বিত্তিপাড়ায় কুষ্টিয়া-খুলনা মহাসড়কে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাস ও ট্রাকের সংঘর্ষে শিক্ষক-শিক্ষার্থী ও বাস চালকসহ আহত হয়েছে মোট ৪৪ জন। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টায় এ ঘটনা ঘটে। ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থীদের নিয়ে ইন্ডাস্ট্রিয়াল ট্যুরে গিয়েছিল বাসটি।

বিজ্ঞাপন

বিভাগীয় সূত্রে জানা যায়, গত বুধবার দিবাগত রাতে নওগাঁয় ইন্ডাস্ট্রিয়াল ট্যুরের উদ্দেশে যাত্রা করে ২০১৭-১৮ মাস্টার্স শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা। ট্যুর থেকে ফেরার পথে শিক্ষক ধনঞ্জয় কুমার ও মুরশিদ আলম আকাশসহ ৪২ জন শিক্ষার্থীকে বহনকারী বাসের বিত্তিপাড়ায় চলন্ত ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রাকটি খাদে এবং বাসটি গাছের সঙ্গে আটকে যায়। ঘটনার কিছুক্ষণ পরই পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রক্টরিয়াল বডি এসে আহত শিক্ষক শিক্ষার্থী ও ড্রাইভারসহ সবাইকে উদ্বার করে।

প্রক্টরিয়াল বডি সূত্রে জানা যায়, আহতদের চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রথমে ৫ জনকে পাঠানো হয়। অন্যদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় ইবি থেকে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান মেডিকেল অফিসার ডা. পারভেজ হাসান বলেন, ‘চিকিৎসা কেন্দ্রে ম্যানেজমেন্ট বিভাগের আহত শিক্ষক-শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হয়েছে। গুরতর আহত ৩ জনকে কুষ্টিয়া স্থানান্তর করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন