বিজ্ঞাপন

আবারও ফিরলেন হ্যারিসন ফোর্ড

February 15, 2020 | 12:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

হলিউড সিনেমা জগতে জনপ্রিয় চরিত্রগুলোর মধ্যে অন্যতম শীর্ষে আছে ‘ইন্ডিয়ানা জোনস’ এর নাম। তাই এই ছবি নিয়ে দর্শকদের মুগ্ধতাও নিঃসন্দেহে বেশি।

বিজ্ঞাপন

এবার আসল কথায় আসা যাক। আমেরিকার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক হ্যারিসন ফোর্ডের অভিনয়ে পঞ্চমবারের মতো আসছে ইন্ডিয়ানা জোনস চরিত্রে নির্মিত সিনেমা।

মার্কিন উপস্থাপক ও অভিনেত্রী এলেন ডিজেনারেস সম্প্রতি একটি টকশো অনুষ্ঠানে হ্যারিসন ফোর্ডের অভিনয়ে ইন্ডিয়ানা জোনসের পঞ্চম সিনেমা আসার ব্যাপারটি নিশ্চিত করেন।

দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার পর ইন্ডিয়ানা জোনস আবারও আসছে। এ নিয়ে কেবল দর্শক না, স্বয়ং হ্যারিসন ফোর্ডও বেশ উত্তেজিত, জানালেন তিনি।

বিজ্ঞাপন

ফোর্ড বলেন, ‘দায়িত্ব নিয়ে অভিনয় করতে চাই। দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের ভালোবাসা আমাকে অনুপ্রাণিত করে, আমার মধ্যে আকাঙ্খা তৈরি করে।’

উল্লেখ্য, অভিনেতা হ্যারিসন ফোর্ড ইন্ডিয়ানা জোনস এর চারটি সিনেমায় অভিনয় করে ব্যাপক দর্শপ্রিয়তা অর্জন করেন। এই সিরিজের অভিনয় প্রথম শুরু হয়েছিল ১৯৮১ সালে। এরপর টেম্পল অব ডুম (১৯৮৪), দ্য লাস্ট ক্রুসেড (১৯৮৯) এবং সর্বশেষ সিনেমা ‘কিংডম অব দ্যা ক্রিস্টাল স্কাল’ ২০০৮ তে মুক্তি পায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন