বিজ্ঞাপন

মাতুয়াইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

February 15, 2020 | 9:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় তানভীর হোসেন (১৯) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন ইয়াসিন মিয়া (১৮) নামের এক যুবক।

বিজ্ঞাপন

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত্রি পৌনে ৮টার দিকে তানভীরকে মৃত ঘোষণা করেন।

তানভীরের বাড়ি কুমিল্লার মেঘনা উপজেলার বাজিতপুর গ্রামে। ইয়াসিনের বাড়ি একই জেলার রামনগরে। পরিবার নিয়ে রাজধানীর ওয়ারীতে থাকতো তানভীর। তিনি প্রাইভেটকারের চালক ছিলেন। আর ইয়াসিন মেঘনার একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

আহত ইয়াসিন জানায়, বিকেলে মোটরসাইকেল যোগে তারা দুই বন্ধু গ্রামের বাড়ি থেকে ওয়ারীতে তানভীরের বাসায় যাচ্ছিল। মোটরসাইকেল চালাচ্ছিল ইয়াসিন। তারা যাত্রাবাড়ীর মাতুয়াইলে পৌঁছলে মোটরসাইকেলটিকে পাশ থেকে একটি বাস ধাক্কা দেয়। এতে তারা দুজন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তানভীরকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, তানভীরের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ইয়াসিনের আঘাত গুরুতর নয়। সে চিকিৎসাধীন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন