বিজ্ঞাপন

আবারও ঐশ্বরিয়া-বিক্রম-মনি রত্নম জুটি

February 16, 2020 | 2:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রখ্যাত নির্মাতা মনি রত্নম ১৯৯৪ সালের দিকে ঐতিহাসিক উপন্যাস ‘কাল্কি কৃষ্ণমূর্তি’কে চলচ্চিত্রে রূপদানের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু নানা কারণে দু’দশকের বেশি সময় পেরিয়ে গেলেও আলোর মুখ দেখেনি সেই প্রজেক্ট।

বিজ্ঞাপন

দুই দশকের বেশি সময় ধরে বয়ে নিয়ে বেড়ানো সেই প্রজেক্ট অবশেষে গেলো ডিসেম্বর থেকে সত্যি হতে শুরু করে। শুটিং ফ্লোরে গড়ায় ছবিটি। থাইল্যান্ডে হওয়া শুটিংয়ে বলিউড ও তামিল ইন্ডাস্ট্রির তারকারা অংশ নেন। ছবির কাস্টিং লিস্টে আছেন ঐশ্বরিয়া রায়, বিক্রম, কার্তি, ত্রিশা এবং জয়ম রবি’র মতো তারকারা।

ঐশ্বরিয়া ও বিক্রম এর আগে মনি রত্নমের ‘রাভান’ ছবিতে অভিনয় করেছেন। এটি পরিচালক-নায়ক-নায়িকা জুটির দ্বিতীয় ছবি।

বিজ্ঞাপন

জানা গেছে, ছবিটিতে শোভিতা ধুলিপালাও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এতে তাকে দেখা গেছে রাজকন্যার চরিত্রে যে কিনা কুঁচিপুড়ি ও ভরতনাট্যমে পারদর্শী। বহুভাষিক ছবিটি ভারতে সকল প্রধান ভাষায় মুক্তি দেওয়া হবে।

আরুলমোজিভারমান দশম ও একাদশ শতাব্দীর চোল বংশের অন্যতম রাজা—তার জীবনী নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে। ছবিতে ঐশ্বরিয়া একটি নেগেটিভ রোলে অভিনয় করছেন। যার নাম নন্দিনী, যে কিনা ক্ষমতার জন্য ক্ষুধার্ত। তার স্বামী পেরিয়া পজুভেত্তাইয়ারের মাধ্যমে তিনি চোলাদের পতনের চেষ্টা চালান। অন্যদিকে বিক্রম অভিনয় করেছেন রাজকুমার আদিত্য কারিকালনের চরিত্রে।

ছবিটি দুই পর্বে নির্মিত হয়েছে। প্রথম পর্ব মুক্তি পাবে আগামী বছর।

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন