বিজ্ঞাপন

স্বামীর সহযোগিতায় স্ত্রীকে ‘ধর্ষণ’, হত্যাচেষ্টার অভিযোগ

February 16, 2020 | 11:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ায় স্ত্রীকে ধর্ষণ করতে বন্ধুকে সহযোগিতা করার অভিযোগ উঠেছে রফিকুল (২৬) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। প্রতিহিংসার বশবর্তী হয়ে রফিকুল ও তার বন্ধু ওই নারীর চুল কেটে দেয় ও শরীরে আগুন দিয়ে তাকে হত্যার চেষ্টা করে বলে জানিয়েছেন ভুক্তভোগী নারী।

বিজ্ঞাপন

নির্যাতনের শিকার ওই গৃহবধূ বগুড়া শজিমেক মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) অধীনে চিকিৎসাধীন রয়েছেন। তার স্বামী ও স্বামীর কথিত বন্ধু (২৫) এখনো পলাতক।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, নির্যাতিত মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

ওই নারী জানান, ৯ বছর আগে তার বিয়ে হয় রফিকুলের সঙ্গে। কিছুদিন ধরে তাদের সম্পর্কে তিক্ত হতে থাকে। স্বামী তাকে তালাক দেয়ার জন্য চাপ দিচ্ছিল। বেশ কয়েকবার মারধরও করে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরের কিছু আগে তার স্বামী এক বন্ধুকে নিয়ে প্রাচীর টপকে বাড়ির ভিতরে প্রবেশ করে। এসময় গৃহবধূ বাসায় একাই ছিলেন। তারা তার হাত ও মুখ কাপড় দিয়ে বেঁধে তাকে মারধর করে। এরপর রফিকুল তার বন্ধুকে ঘরের ভিতর ঢুকিয়ে সে বাইরে থাকে। এসময় তিনি ধর্ষণের শিকার হন। পরবর্তীতে দুজন তার শরীরের বিভিন্নস্থানে ব্লেড জাতীয় কিছু দিয়ে একাধিক আঘাত করে। বোতলে থাকা দাহ্য পদার্থ গায়ে ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। এরপর চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে সাহায্য করতে আসে।

পরিবারে তার ৮ বছরের একটি সন্তান আছে বলে জানান গৃহবধূ।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন