array(4) {
  [0]=>
  string(64) "https://sarabangla.net/wp-content/uploads/2020/02/AB-1-30x23.jpg"
  [1]=>
  int(30)
  [2]=>
  int(23)
  [3]=>
  bool(true)
}
ইউটিউবে অ্যাডভার্বের নতুন গান ‘কে তোমাকে বাসবে ভালো’

বিজ্ঞাপন

ইউটিউবে অ্যাডভার্বের নতুন গান ‘কে তোমাকে বাসবে ভালো’

February 17, 2020 | 5:29 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনলাইনে মুক্তি পেয়েছে অল্টারনেটিভ রক ব্যান্ড অ্যাডভার্বের নতুন গান 'কে তোমাকে বাসবে ভালো'। ১২ ফেব্রুয়ারি অ্যাডভার্ব ব্যান্ডের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) পর্যন্ত মিউজিক ভিডিওটি ২৮,৫০০ বার দেখা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, ২০১৯ সালে ‘কতদূর’ এবং ‘অবসাদ’ শিরোনামে অ্যাডভার্বের আরও দুটি গান ব্যাপক দর্শকপ্রিয় হয়েছিল। তারই ধারাবাহিকতায় এ বছর তৃতীয় গান নিয়ে আসলো ব্যান্ডটি।

এদিকে, অ্যাডভার্বের অফিসিয়াল ফেসবুক পেজে 'কে তোমাকে বাসবে ভালো' গানটি নিয়ে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া জানাতে দেখা গেছে ভক্তদের। ব্যতিক্রমী ভোকাল, কথা ও কম্পোজিশনের প্রশংসায় পঞ্চমুখ তারা। বিশেষকরে, জনপ্রিয় মিউজিক কম্পোজার  শাহরিন শাহরিয়ারের বাজানো পিয়ানো অংশ নিয়ে বিস্তর আলোচনা চলছে।

বিজ্ঞাপন

অ্যাডভার্ব ব্যান্ডের লাইনআপ

ফ্রন্টম্যান - প্রান্ত
ড্রামস - সোহাগ
বেজ গিটার - তুহিন পন্ডিত
লিড গিটার - লিংকন ও রেক্স

সারাবাংলার সঙ্গে আলাপকালে অ্যাডভার্বের বেজিস্ট তুহিন পন্ডিত জানান, ২০২১ সালের শুরুর দিকে তাদের প্রথম অ্যালবাম 'পূর্বাপর' প্রকাশের চিন্তা রয়েছে। ইতোমধ্যেই ইউটিউবে প্রকাশিত তিনটি গানসহ আরও বেশ কয়েকটি নতুন গান থাকবে ওই অ্যালবামে।

প্রসঙ্গত, ২০১৪ সালে যাত্রা শুরু করে অল্টারনেটিভ রক ব্যান্ড অ্যাডভার্ব। সুদূরপ্রসারী চিন্তা থেকেই তড়িঘড়ি না করে পাঁচ বছর সময় নিয়ে ২০১৯ সালে প্রথম গান প্রকাশ করে তারা।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন