শনিবার ২৫ জানুয়ারি, ২০২০ ইং

মাইক্রোওয়েভ ওভেনে মাথা আটকে মরতে বসে ইউটিউবার

ডিসেম্বর ৮, ২০১৭ | ৭:০৬ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ইউটিউবের জন্য ভিডিও বানাতে গিয়ে মাইক্রোওয়েভ ওভেনে মাথা ঢুকিয়ে মরতে বসেছিলো এক ইউটিউবার। পরে ফায়ার সার্ভিসের কর্মিরা এসে তাকে উদ্ধার করে।

যুক্তরাজ্যের ওলভারহ্যাম্পটন শহরের ২২ বছরের এক তরুণ শুক্রবার  বন্ধুদের নিয়ে মজার ইউটিউব ভিডিও বানাতে গিয়ে  এ ঘটনা ঘটায়। উদ্দেশ্য ছিলো মাইক্রোওয়েভ ওভেনে মাথা ঢুকিয়ে ছাঁচ তৈরি করা। এর আগে তার বন্ধুরা পলিথিনে মাথা মুড়িয়ে সাত ব্যাগ পলিফিলা (প্লাস্টারের উপকরণ) মাথায় ঢালে। শ্বাস-প্রশ্বাসের জন্য আগেই প্লাস্টিকের নল সরবরাহ করা হয়েছিলো। এরপর মাইক্রোওয়েভ ওভেনে মাথা ঢোকানোর পর সেখান থেকে আর মাথা বের করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

তখন তার বন্ধুরা চেষ্টা করেও মাইক্রোওয়েভ ওভেন থেকে মাথা ছাড়াতে না পেরে ফায়ার সার্ভিসের দ্বারস্থ হয়। অবশেষে ফায়ার সার্ভিসের কর্মিরা দেড় ঘন্টার চেষ্টা করে সফল হয়।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, মাইক্রোওয়েভ ঢালায় করে তৈরি হওয়ায় স্কুড্রাইভার দিয়ে খুঁচিয়েও যখন কিছু করতে পারি নি, তখন ভিডিও কলের মাধ্যমে বিশেষজ্ঞদের সাথে কথা বলে সেটা ভেঙে তাকে মুক্ত করা হয়।

মাইক্রোওয়েভ থেকে যখন তার মাথা বের করা হয়, তখন সে তখন জোরে জোরে শ্বাস-প্রশ্বাস নিতে শুরু করে, দেখে মনে হচ্ছিল যেন সে নতুন জীবন পেয়েছে, বলেন তিনি।

সারাবাংলা/এমআই/জেডএফ

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন