বিজ্ঞাপন

রংপুর বিভাগ সমিতির সভাপতি নূরুল, সাধারণ সম্পাদক কালাম

February 17, 2020 | 1:55 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ধর্ম মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলামকে সভাপতি ও বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) ডিআইজি মো. আবু কালাম সিদ্দিককে সাধারণ সম্পাদক করে রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সাভারের মিলিটারি ডেইরি ফার্মে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

নব-নির্বাচিত সভাপতি বিদায়ী কমিটিতে সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন আর নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বিদায়ী কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

নতুন কমিটিতে বিদায়ী কমিটির সভাপতি ও সাবেক সিনিয়র সচিব মাহফুজুর রহমান এবং বিদায়ী কমিটির কার্যকরী সভাপতি অ্যাডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসেরকে নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ছাড়া গাইবান্ধা থেকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান সাঈদ নূর আলম, ঠাকুরগাঁও থেকে অ্যাডভোকেট নজরুল ইসলাম, লালমনিরহাট থেকে সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধান, পঞ্চগড় থেকে ইঞ্জিনিয়ার সামিউর রহমান, কুড়িগ্রাম থেকে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল গণিকে নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। আর কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন রংপুর জেলার সন্তান সিরাজুল ইসলাম।

রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র নতুন গঠনতন্ত্র অনুযায়ী ৭১ সদস্যবিশিষ্ট কমিটির বাকি সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।

বার্ষিক সাধারণ সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এবং সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এছাড়া অনুষ্ঠায়ে ঢাকায় কর্মরত রংপুর বিভাগের কৃতী সন্তানরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য সমিতির বার্ষিক সাধারণ সভা এবং এ উপলক্ষে আয়োজিত পিকনিক শেষ হয়। (সংবাদ বিজ্ঞপ্তি)

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন