বিজ্ঞাপন

ল্যাকমে ফ্যাশন উইকে মুগ্ধতা ছড়ালেন কারিনা

February 17, 2020 | 2:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

এবারের ল্যাকমে ফ্যাশন উইকে সবাইকে রীতিমতো মুগ্ধ করে দিলেন অভিনেত্রী কারিনা কাপুর। ল্যাকমে মঞ্চে জনপ্রিয় এই অভিনেত্রী বেছে নিয়েছিলেন গাঢ় সবুজ রঙের গাউন। এই গাউনের ডিজাইনার অমিত আগারওয়াল। কারিনার গাউন পরা সাজটি পূর্ণতা পেয়েছে হালকা সবুজ সিমার, হালকা লিপস্টিক ও ছিমছাম মেকআপে।

বিজ্ঞাপন

কারিনা কাপুর জানান, র‌্যাম্পে হাঁটতে তার সবসময়ই ভালোলাগে। এসময় নিজের কাছে নিজেকে ‘অপ্রকাশিত তারকা’ মনে হয়। তাছাড়া বিখ্যাত ডিজাইনারদের পোশাক পরতে ভালোবাসেন তিনি। কারণ তারা অত্যন্ত যত্ন নিয়ে সৃজনশীলতা দিয়ে তৈরি করেন পোশাকগুলো।

তিনি বলেন, ‘ল্যাকমে ব্র্যান্ড হিসেবে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই ব্র্যান্ড আমাকে সম্মান দেয়। এজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

বিজ্ঞাপন

কারিনা কাপুর অভিনীত নতুন সিনেমা ‘আংরেজি মিডিয়াম’ দেখার অপেক্ষায় আছেন দর্শকরা। সম্প্রতি এই ছবির ট্রেইলার প্রকাশ পেয়েছে। ২০ মার্চ ছবিটি মুক্তি পাবে। এছাড়া চলতি বছরে বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে আমির খানের সঙ্গে দেখা যাবে বলিউড বেগম কারিনা কাপুরকে।

উল্লেখ্য, বিগত ২০ বছর ধরে ল্যাকমে ফ্যাশন উইক উদযাপিত হচ্ছে। ল্যাকমে’র পণ্যদূত হিসেবে কারিনা কাপুর প্রায় ১১ বছর ধরে ব্র্যান্ডটির সঙ্গে আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন