বিজ্ঞাপন

রাত পোহালেই মুমিনুলদের জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি

February 17, 2020 | 7:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

আর মাত্র একটি রাতের অপেক্ষা। এরপরেই শুরু হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটিকে সামনে রেখে প্রস্তুতি শুরু করবে মুমিনুল হক ও তার দল।

বিজ্ঞাপন

চার দিনের এই অনুশীলনের প্রথম তিন দিন দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত স্কিল (ব্যাটিং, বোলিং, ফিল্ডিং) ট্রেনিংয়ে ঘাম ঝরাবে ডমিঙ্গো শিষ্যরা। তবে ২১ ফেব্রুয়ারি অর্থাৎ শেষ দিনের প্রস্তুতি অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

প্রস্তুতি শেষে ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় শের-ই-বাংলায় টেস্ট দ্বৈরথে নামবে দুই দল। অফিসিয়ালি ম্যাচটি শেষ হওয়ার কথা রয়েছে ২৬ ফেব্রুয়ারি।

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলি চৌধুরী রাব্বি।

বিজ্ঞাপন

জিম্বাবুয়ে টেস্ট দল: ক্রেইগ আরভিন, রেজিস চাকাবা, কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউর, ক্রিস এমপোফু, ব্রায়ান মাদজিনগানিমা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোমবদজি, এসলে এনলোভু, ভিক্টোর নিয়াউচি, সিকান্দার রাজা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড ট্রিপানো ও কার্লটন তিশুমা।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন