বিজ্ঞাপন

ফুটবল বোর্ডের প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন ক্যাসিয়াস

February 18, 2020 | 12:38 am

স্পোর্টস ডেস্ক

স্পেন এবং রিয়াল মাদ্রিদের কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের খেলোয়াড়ি জীবনের ইতি টানতে চলেছেন। গেল বছর হার্ট স্ট্রোক করে ভর্তি ছিলেন হাসপাতালেও। আর তখন থেকেই পরিষ্কার হয়ে গিয়েছিল খেলোয়াড়ি জীবনের ইতি ঘটতে যাচ্ছে এই কিংবদন্তির। এরপর থেকে সকলের দৃষ্টি পরবর্তি জীবনে কি করছেন ইকার ক্যাসিয়াস? এবার সেই ধোঁয়াশা কেটেছে।

বিজ্ঞাপন

কিছুদিন আগে স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন উঠেছিল ক্যাসিয়াস ফুটবল বোর্ডের প্রেসিডেন্ট পদের জন্য লড়াই করবেন। অনেক জল্পনা কল্পনার পর সেই গুঞ্জন সত্য প্রমাণিত করে অবশেষে মুখ খুললেন ক্যাসিয়াস। ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্টের পদের জন্য নির্বাচনে রুবেলসের প্রতিদ্বন্দ্বী হিসেবে দাড়াচ্ছেন সাবেক এই রিয়াল গোলরক্ষক।

নিজের ব্যক্তিগত টুইটারে দেয়া এক পোস্টে এ কথা জানান সাবেক স্প্যানিশ এই গোলরক্ষক।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘আমরা আমাদের প্রার্থিতার ক্ষেত্রে অত্যন্ত শ্রদ্ধা নিয়ে সিদ্ধান্ত অনুযায়ী কাজ করছি। ২৩ হাজার এরও বেশি ভোটার সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের জন্য আমাদের জন্য অপেক্ষা করছে। ১৩৯ টি সংসদ সদস্য সিদ্ধান্ত নেবেন।’

তিনি আরও জানান, ‘হ্যাঁ, নির্বাচন ডাকা হলে আমি নিজেকে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) প্রেসিডেন্টের কাছে উপস্থাপন করব। একসাথে আমরা আমাদের ফেডারেশনকে বিশ্বের সেরা ফুটবলের শীর্ষে রাখব।’

‘আমি যে ভালবাসা পেয়েছি এবং পেয়েছি তার জন্য আপনাকে সবাইকে ধন্যবাদ। আপনার সমর্থন এবং আপনার শক্তি আমাকে উৎসাহিত করে।’

বিজ্ঞাপন

২০১৮ সাল থেকে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন লুইস রুবেলস। প্রথমদিকে ধারনা করা হচ্ছিল হয়ত বিনা প্রতিদ্বন্দ্বীতাতেই আবারও প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হবেন রুবেলস। তবে সেই সঙ্গে গুঞ্জন উঠেছিল প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন ইকার ক্যাসিয়াস।

সারাবাংলা/এনএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন