বিজ্ঞাপন

গোলাগুলি শুনে শালবনে পুলিশ, সাবেক কাউন্সিলরের মরদেহ উদ্ধার

February 18, 2020 | 10:31 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার বোচাগঞ্জে চোরাকারবারীদের দু’গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ ১৯ মামলার আসামি সাবেক পৌর কাউন্সিলর আইয়ূব আলী (৫৫) নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টায় বোচাগঞ্জ উপজেলার রনগাঁও ইউনিয়নেন হাটরাম শালবাগান থেকে সাবেক পৌর কাউন্সিলরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত আইয়ুব আলী বোচগঞ্জ উপজেলার রেল কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি সেতাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক পৌর কাউন্সিলর।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ানশ্যুটার গান, ২ রাউন্ড গুলি, ২টি অবিস্ফোরিত ককটেল, ২টি লোহার হাসুয়া, ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার বনগাঁও ইউনিয়নের হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। সে সময় তারা শালবাগানের ভেতরে গোলাগুলির শব্দ পেলে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় স্থানীয়দের জানমালের রক্ষায় পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে যায়। পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রত পুলিশের পিকআপে দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, নিহত আইয়ুর একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদক বিক্রেতা ও চোরাকারবারী। সে ১৯টি মামলার আসামি। আধিপত্য বিস্তার ও টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে কোন্দলের জেরেই এ ঘটনা বলে ধারণা পুলিশের।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন