বিজ্ঞাপন

গাজীপুরে তালাবদ্ধ ফ্ল্যাট থেকে যুবকের লাশ উদ্ধার

February 18, 2020 | 11:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড (প্রশিকা মোড়) এলাকায় তিন তলা ভবনের একটি ফ্ল্যাট থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে ঝলসানো ও গলাকাটা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

ভবনের মালিক চান মিয়ার ছেলে মজনু জানান, মাস খানেক আগে তিন তলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট সামিরা ও আব্দুর মজিদ নামে এক দম্পতি ভাড়া নেয়। ভাড়া নেওয়ার পর তারা দু’জনই সেখানে থাকা শুরু করে। গত চার-পাঁচদিন ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সদৃশ্য বস্তু দেখে পুলিশে খবর দেওয়া হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতর ঢোকার চেষ্টা করে। এরপর ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেওয়া হয়। পরে গাজীপুর থেকে সিআইডি পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে, ঢাকা থেকে আমিনুল ইসলাম খানের নেতৃত্বে ক্রাইম সিন ইউনিটের একটি দল, র‌্যাব-১ গাজীপুরের ডিএডি মোহাম্মদ রফিক উদ্দিনের নেতৃত্বে একটি টিমসহ একাধিক টিম ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের শয়ন কক্ষের ভেতর তোষকে মোড়ানো গলাকাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক মো. আমিনুল রহমান খান জানান, ফ্ল্যাটের শোওয়ার ঘরে তোষকে মোড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। পরে তোষক দেখা যায় মরদেহটি সমস্ত শরীর ঝলসানো এবং গলার অর্ধেকেরও বেশি অংশ কাটা। ধারণা করা হচ্ছে ৮ থেকে ১০দিন আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে কি দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে তার আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষার করে নিশ্চিত করে বলা যাবে।

বিজ্ঞাপন

শ্রীপুর থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ফ্ল্যাটের কক্ষ থেকে তোষক, দু’টি চটের বস্তা উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম ইতিমধ্যে কাজ শুরু করেছে। খুব শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন