বিজ্ঞাপন

নেইমারকে আবারো বার্সায় ফেরাতে আকুতি মেসির

February 20, 2020 | 4:42 pm

স্পোর্টস ডেস্ক

চলতি মৌসুমের আগেই ইউরোপিয়ান দলবদলের সময়ে নেইমার জুনিয়রকে পিএসজি থেকে আবারো বার্সেলোনায় ফেরানোর জোর গুঞ্জন উঠেছিল। যদিও শেষ পর্যন্ত যদিও তা আর সম্ভব হয়নি। তবে এবার আবারো চড়াও হয়ে উঠছে নেইমারকে দলে ভেড়ানোর গুঞ্জন। বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি নিজেই জানালেন নেইমারকে বার্সায় ফেরত আনার ইচ্ছা।

বিজ্ঞাপন

২০১৭ সালে বিশ্ব রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার জুনিয়র। তবে গেল মৌসুমে মেসি তার ক্লাবকে জানিয়েছিলেন নেইমারকে দলে ভেড়াতে। যদিও শেষ পর্যন্ত বার্সেলোনা বোর্ড চেষ্টা করেও নেইমারকে দলে ভেড়াতে ব্যর্থ হয়। কিন্তু মেসি থেমে থাকেননি। তাই তো চলতি মৌসুমের মাঝপথেই আবারো নেইমারকে বার্সায় ফিরিয়ে আনার কথা জানিয়ে দিলেন।

নেইমারকে ফিরিয়ে আনার বিষয়ে মেসি জানান, ‘আমি সব সময় বলে আসছি নেইমার বিশ্বের অন্যতম সেরা একজন ফুটবলার। সে বার্সার ফিরে আসলে আমি অনেক খুশি হবো।’

বার্সেলোনা থেকে বিদায় নেওয়ার সময়ে বিদঘুটে এক পরিস্থিতির সৃষ্টি করেছিলেন নেইমার জুনিয়র। আর তাই তো নেইমারের ওমন পরিস্থিতি সৃষ্টির সাফাই গাইলেন মেসি। বলেন, ‘নেইমার বার্সার ফেরার ব্যাপারে অনেক আগ্রহী। সে ওভাবে বার্সা ছেড়ে যাওয়ায় অনেক দু:খ প্রকাশ করেছে। আবারো বার্সায় নেইমারকে ফেরানোর জন্য বার্সাকেও প্রথম পদক্ষেপ গ্রহণ করতে হবে।’

বিজ্ঞাপন

আগামি মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে নেইমারকে দলে ভেড়ানোর জন্য যে উঠে পড়ে লাগবে বার্সেলোনা তা জানাচ্ছে স্প্যানিশ গণমাধ্যমই।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন