বিজ্ঞাপন

হুট করে মুক্তি পেলো ‘রবিবার’

February 21, 2020 | 3:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জয়া আহসান অভিনীত ভারতীয় বাংলা ছবি ‘রবিবার’ বাংলাদেশে মুক্তির কথা ছিলো গত মাসে। কিন্তু শুক্রবার হুট করেই ছবিটি মুক্তি পেয়েছে দুটি সিনেমা হলে। এমনটাই জানিয়েছে চলচ্চিত্র প্রযোজক সমিতির অফিস সূত্র।

বিজ্ঞাপন

জানা গেছে, বুধবার (১৯ ফেব্রুয়ারি) ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। এরপর বৃহস্পতিবার বিকেলে ছবির আমদানিকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুক্রবার মুক্তির আবেদন করা হয়। নিয়ম অনুযায়ী কোন ছবি না থাকায় মুক্তির অনুমতি পায় ‘রবিবার’।

তবে ‘রবিবার’র আমদানিকারক প্রতিষ্ঠানের তরফ থেকে জানা হয়েছে, ছবিটি আগামী শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বড় আকারে মুক্তি দেওয়া হবে। এর আগে শুধু ঢাকার বাইরের ২টি সিনেমা হলে চলবে ছবিটি।

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রফতানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘রবিবার’ ছবিটি বাংলাদেশে আনা হচ্ছে। আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ‘রবিবার’র বিনিময়ে বাংলাদেশ থেকে যাচ্ছে ‘আবার বসন্ত’।

বিজ্ঞাপন

দুইজন প্রাক্তনের দেখা হয় কোন এক রবিবারে। মান-অভিমানে ভরপুর স্মৃতিরা দুজনের সামনে এসে দাঁড়ায়। এমনই গল্পে ভারতীয় নির্মাতা অতনু ঘোষ নির্মাণ করেছেন ‘রবিবার’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এটি কলকাতায় গত ২৭ ডিসেম্বর মুক্তি পায়।

অন্যদিকে ‘আবার বসন্ত’ নির্মিত হয়েছে লাইভ টেকনোলজিসের ব্যানারে। অনন্য মামুন পরিচালিত ছবিটির কাহিনি আবর্তিত হয়েছে একজন মধ্যবয়স্ক পুরুষের তরুণীর প্রেমে পড়া নিয়ে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও অর্চিতা স্পর্শিয়া। এটি বাংলাদেশে মুক্তি পায় গত ঈদে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন