বিজ্ঞাপন

আংরেজি মিডিয়ামে দুই কারণে কারিনা

February 21, 2020 | 4:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মৃত্যুকে জয় করে ফিরে আসা বলিউড তারকা ইরফান খানের সিনেমা 'আংরেজি মিডিয়াম' এ কারিনা কাপুরের চরিত্র অতো বড় নয়। এমন চরিত্রে কেন কাজ করতে গেলেন কারিনা ? ভক্তদের এ নিয়ে ছিলো প্রশ্ন। তবে কারিনা জানালেন কত বড় 'রুল' আর কত 'বিগ বাজেট' এর সিনেমা এখানে তা মোটেও ধর্তব্যে আনেননি তিনি। এ সিনেমায় কাজ করার দুটি কারণ জানালেন কারিনা।

বিজ্ঞাপন

কারিনা জানান ইরফান খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা তার বহুদিনের। লন্ডনের এক পুলিশ কর্মকর্তার চরিত্রে এ সিনেমায় অভিনয় করেন কারিনা। কারিনা বলেন, আমি ইরফানের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। সিনেমায় আমি একজন লন্ডন পুলিশের কর্মকর্তা হিসেবে অভিনয় করি। মূলধারার অভিনেত্রীদের জন্য এমন পার্শ্বচরিত্রের পুলিশের অভিনয় করা কঠিন।

এছাড়া আরও একটি কারণ রয়েছে বলে জানিয়েছেন কারিনা। তিনি জানান, যদিও পার্শ্বচরিত্র তবে লন্ডন পুলিশের ভূমিকায় অভিনয় করারও এক ইচ্ছা ছিলো তার। এ দুটি ইচ্ছাই এ সিনেমায় পূরণ হয়েছে।

বিজ্ঞাপন

আংরেজি মিডিয়াম ২০১৭ সালে ইরফান খানের হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়াল। সিনেমাটি বাবা-মেয়ের বন্ধনের অনবদ্য গল্প নিয়ে নির্মিত। এ সিনেমায় একজন মধ্যবিত্ত বাবা তার মেয়েকে ভালো প্রাইভেট স্কুলে পড়াতে গিয়ে যে বিড়ম্বনায় পড়েন ও পরে বিদেশে উচ্চশিক্ষায় মেয়েকে পাঠাতে গিয়ে যে কাণ্ড ঘটে সেই গল্প নিয়েই। ইরফান খান, কারিনা কাপুর ছাড়াও সিনেমায় মধ্যবিত্ত বাবার কিশোরী মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রাধিকা মদন।

মার্চে সিনেমাটি রিলিজের কথা রয়েছে। ইতিমধ্যেই সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন