বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জাতীয় হ্যান্ডবল দলের সোহান

February 21, 2020 | 6:14 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ বাজার সংলগ্নে আখ সেন্টার মোড়ে মোটরসাইকেলের সঙ্গে এক গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান। সোহানসহ তার বন্ধু রাজও বাইক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

বিজ্ঞাপন

আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফিলিপনগর চর হারিমাদিয়া গ্রামের কালু মিস্ত্রির ছেলে ও জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান এবং একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে রাজ ভাষা সকাল সাড়ে নয়টা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের একটি অনুষ্ঠানে অংশ নিতে মোটরসাইকেল নিয়ে বের হোন।

বিজ্ঞাপন

মোটরবাইক নিয়ে তারা হোসেনাবাদ আখ সেন্টারের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শ্যালোইঞ্জিনের তৈরি এক গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পতিত হন। এতে বাইক থেকে দু’জনেই ছিটকে পড়ে যান রাস্তায়। গুরুতর আহত হয়ে রাস্তায় পরে থাকেন। পরে পথচারিরা তাদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল হয়ে ঢাকায় নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর শ্যালোইঞ্জিনের তৈরি গাড়িটি ফেলে রেখে চালক পালিয়ে যায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ‘সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো একজন ব্যক্তি জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান বলে নিশ্চিত হয়েছি। শ্যালোইঞ্জিনের চালককে খোঁজ করা হচ্ছে।’

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন