বিজ্ঞাপন

বাফুফের সঙ্গে তিন বছরের চুক্তি করলো ট্রিকোটেক্স

February 21, 2020 | 7:35 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘ট্রিকোটেক্স নারী ফুটবল ফুটবল লিগ ২০১৯-২০ এর খেলা ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে। খেলাসমূহ সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার লক্ষ্যে বাফুফের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ট্রিকোটেক্স প্রাইভেট লিঃ।

বিজ্ঞাপন

আজ শুক্রবার (২১ ফেব্রুয়ার) বিকাল তিনটায় মতিঝিলস্থ বাফুফে ভবনের ৩য় তলায় কনফারেন্স রুমে এই চুক্তিসাক্ষর অনুষ্ঠান আয়োজি হয়। উক্ত লিগের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ট্রিকোটেক্স প্রাইভেট লিমিটেড এবং স্ট্রাটেজিক পার্টনার হিসেবে থাকছে ‘চলো খেলি ট্রাস্ট’।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিফা কাউন্সিল সদস্য ও বাফুফের নারী কমিটির চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শের-ই-বাংলা ন্যাশনাল ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব এ কে ফায়াজুল হক, চলো খেলি স্ট্রাস্টের চেয়ারম্যান আশিক রহমান, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলামসহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহের কর্মকর্তাবৃন্দ।

লিগে অংশ নিচ্ছে সাতটি দল- বসুন্ধরা কিংস, এএফসি উত্তরবঙ্গ, নাসরিন স্পোর্টিং ক্লাব, কাচারীপাড়া একাদশ, কুমিল্লা ইউনাইটেড, স্পার্টান এমকে গ্যালাকটিকো সিলেট এফসি, বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাব। দলের নাম থাকা সত্ত্বেও শেষ মুহূর্তে তালিকা থেকে বাদ পড়েছে স্বপ্নচূড়া ও আক্কেলপুর ফুটবল একাডেমি।

বিজ্ঞাপন

আগামী তিন বছরের জন্য নারী ফুটবল লিগের পৃষ্ঠপোষকতা করার চুক্তি করেছে ট্রিকোটেক্স। লিগে পার্টিসিপেশন মানি হিসেবে অংশগ্রহণ ক্লাবগুলোকে দেয়া হবে ২ লাখ টাকা। চ্যাম্পিয়ন দল পাবে ২ লাখ ও রানার্স আপ দল পাবে এক লাখ টাকা প্রাইজমানি। উল্লেখ্য, চ্যাম্পয়ন দলের ট্রফিটি গোল্ড প্লেটেড হবে।

আগামিকাল দুপুর থেকে ঢাকার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে ‘ট্রিকোটেক্স নারী ফুটবল লিগের উদ্বোধন হবে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন