বিজ্ঞাপন

এগিয়ে থেকেও ব্রাদার্সের সঙ্গে পয়েন্ট খোয়ালো আবাহনী

February 22, 2020 | 9:03 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচে এসে পয়েন্ট খুইয়েছে ঢাকা আবাহনী। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বাদশ আসরের দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ড্র করেছে সর্বোচ্চ বিপিএলজয়ীরা। বসুন্ধরা কিংসের পর আরেক জায়ান্ট আবাহনী পয়েন্ট হারিয়েছে দুদিনের মাথায়।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ শনিবার ঘরের মাঠেই অ্যাওয়ে ম্যাচ খেলেছে ঢাকা আবাহনী। হোম ম্যাচ ছিল ব্রাদার্স ইউনিয়নের। লিগের দ্বিতীয় সপ্তাহের এ ম্যাচে এগিয়ে থেকেও ১-১ ব্যবধানে ড্র করেছে ঢাকা আবাহনী।

এর আগে প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশকে ২-০ ব্যবধানে হারিয়ে মিশন শুরু করেছিল আবাহনী। অন্যদিকে অ্যাওয়ে ম্যাচে শেখ রাসেলের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছিল ব্রাদার্স ইউনিয়ন। দ্বিতীয় ম্যাচে আবাহনীর সঙ্গেও একই ব্যবধানে ড্র করেছে ব্রাদার্স।

যদিও ম্যাচের মধ্যে কিছুটা আধিপত্য নিয়ে খেলেছে আবাহনী। ৩৬ মিনিটে বেলফোর্টের গোল দিয়ে লিডও নেয় আকাশি-নীল বাহিনী। জীবনের পাস থেকে দারুণ শটে বল জালে জড়িয়ে আবাহনীকে এগিয়ে দেন হাইতিয়ান এই ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

প্রথমার্ধে লিড রেখে দ্বিতীয়ার্ধে নিজেদের রক্ষণ ধরে রাখতে ব্যর্থ হয় আবাহনী। ৭৬ মিনিটে সমতায় ফেরে ব্রাদার্স ইউনিয়ন। চিগোজির চিপ পাস থেকে গোলরক্ষক সোহেলকে ফাঁকি দিয়ে বল বাম বারের কোণা বরাবর নিচু শটে বল জালে জড়ান ওটাবেক ভালিদজানভ।

এর পরের ১৪ মিনিটে কেউ জালের সন্ধান না পেলে ড্রতে মীমাংসা হয় ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

ড্রয়ে চার পয়েন্ট নিয়ে কিংসের উপরে আর শীর্ষে থাকা সাইফের নিচে অবস্থান করছে ঢাকা আবাহনী। দুই ড্রয়ে আটে নেমে গেছে ব্রাদার্স ইউনিয়ন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন