বিজ্ঞাপন

বান্দরবানে সন্ত্রাসী‌দের গু‌লিতে নিহত ১, আতঙ্কে আরেকজনের মৃত্যু

February 22, 2020 | 9:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবান সদর উপ‌জেলায় সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি বাচনু মারমা (৫৫) মারা গেছে। এ ঘটনায় সা‌বেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও যুবলী‌গ নেতাসহ আহত হ‌য়ে‌ছেন আরও পাঁচজন। এদিকে বাচনু মারমার মৃত্যুর খবর শুনে স্ট্রোক ক‌রে বাতখই মারমা (৬৩) না‌মের আরেকজন মারা গে‌ছে।

বিজ্ঞাপন

শ‌নিবার (২২ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার রাজ‌বিলা ইউনিয়‌নে এ ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ, পাহাড়ের সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহ‌ত বাচনু মারমার বাড়ি জামছ‌ড়ির ভিতর পাড়া। সে ওই এলাকার মংবই মারমার ছে‌লে। এছাড়া আহতরা হ‌চ্ছেন- সা‌বেক ইউপি সদস্য উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যা চিং মারমা (২৫), যুবলী‌গ নেতা হ্লামং চিং (৩০) ক্যা‌পোমং (৪৫) ও প্রতিবন্ধী আদাসী (২৬)।

বিজ্ঞাপন

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, পাহাড়ী সন্ত্রাসীদের ৮ থে‌কে ১০ জনের একটি দল সশস্ত্র অবস্থায় এসে রাজ‌বিলার জামছ‌ড়ির মুখ পাড়ার এক‌টি দোকা‌নে এলোপাথা‌রি গু‌লি চালায়। এতে ঘটনাস্থ‌লেই বাচনু মারা যায়। এ সময় আহত হন আরও পাঁচজন। এছাড়া গুলিতে মৃত্যুর ঘটনায় স্ট্রোক ক‌রে মারা যান আরও একজন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. শ‌হিদুল ইসলাম ব‌লেন, ‘খবর পে‌য়ে আমরা ঘটনাস্থ‌লে থেকে মৃতদেহ উদ্ধার করেছি। আর আহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতা‌লে পাঠানো হয়েছে।’

এদিকে ঘটনার পর থেকে জনম‌নে আতঙ্ক ছ‌ড়ি‌য়ে প‌ড়েছে। বর্তমা‌নে সেখা‌নে সেনাবা‌হিনী ও পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে বলে জানা গেছে।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন