বিজ্ঞাপন

হাজারতম ম্যাচ জয় দিয়ে রাঙালেন রোনালদো

February 23, 2020 | 10:16 am

স্পোর্টস ডেস্ক

পেশাদার ফুটবল ক্যারিয়ারের হাজারতম ম্যাচে শনিবার (২২ ফেব্রুয়ারি) স্পালের বিপক্ষে মাঠে নামেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হাজারতম এই ম্যাচটি জুভ তারকা রাঙালেন খুব করেই। গোলতো করেছেনই সেই সঙ্গে দলকে এনে দিয়েছেন ২-১ গোলের জয়।

বিজ্ঞাপন

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই বেশ আক্রমণাত্মক খেলছিল জুভেন্টাস। ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যেত সফরকারীরা। দুর্দান্ত এক শটে স্পালের জালে বল জড়ান রোনালদো। কিন্তু অফসাইডের কারণে সেই গোল বাতিল করে দেন রেফারি।

ম্যাচের ৩৯তম মিনিটে আর ভুল করেননি এই তারকা খেলোয়াড়।  হুয়ান কুয়াদরাদোর পাস থেকে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন তিনি। এ নিয়ে চলতি লিগে টানা ১১ ম্যাচে গোল করলেন এই তারকা। আর চলতি আসরে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের নামের পাশে উঠলো ২১তম গোল।

বিজ্ঞাপন

৬০ মিনিটের মাথায় গোল ব্যবধান বাড়ান র‌্যামজি। ডান দিক দিয়ে পাওলো দিবালার বাড়ানো দারুণ এক পাস সুবিধাজনক অবস্থানে পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে গোল করেন এই ইংলিশ মিডফিল্ডার।

নয় মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান কমান আন্দ্রেয়া পেতানিয়া। ডি-বক্সে দানিয়েলে রুগানি ফাউল করলে ভিএআরের সাহায্য নিয়ে স্পট কিকের সিদ্ধান্ত জানান রেফারি। সেখান থেকে গোল করে দলের পরাজয়ের ব্যবধান কমান তিনি।

বিজ্ঞাপন

৮৫তম মিনিটে ভাগ্য সহায় না থাকায় গোল পাননি রোনালদো। ডি-বক্সের বাইরে থেকে নেওয়া তার ফ্রি-কিক ফেরে ক্রসবারে লেগে। শেষতক আর গোলের দেখা না মেলায় ২-১ গোলের জয় নিয়েই হাজারতম ম্যাচ শেষ করতে হয় রোনালদোকে।

২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান মজবুত করলো তুড়িনের বুড়িরা। অপরদিকে ২৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবলের একেবারে তলানিতে রয়েছে স্পাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন