বিজ্ঞাপন

জয়ললিতার রূপে দেখা দিলেন কঙ্গনা

February 24, 2020 | 12:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী এবং জনপ্রিয় তামিল অভিনেত্রী জয়ললিতার ৭২তম জন্মবার্ষিকীতে সামাজিক যোগাযোগের মাধ্যম ইন্সটাগ্রামে কঙ্গনা রানাউতের একটি ছবি শেয়ার করা হয়েছে। ওই ছবিতে ৩০ বছর বয়সী জয়ললিতার রূপে আবির্ভূত হয়েছেন কঙ্গনা। খবর হিন্দুস্থান টাইমস।

বিজ্ঞাপন

জয়ললিতার জীবনী অবলম্বনে ‘থালাইভি’ চলচ্চিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কঙ্গনা রানাউত। ওই চলচ্চিত্র পরিচালনা করছেন এএল বিজয়।

এদিকে, ইন্সটাগ্রামে প্রকাশিত ওই ছবি দেখে ভক্ত-দর্শক ও তারকারা ভূয়সী প্রশংসা করেন। ওই ছবিতে দেখা যায়, কালো ও লাল পাড়ের একটি সাদা শাড়ি পরিহিত অবস্থায় রয়েছেন কঙ্গনা। ওই ছবির মন্তব্যের ঘরে অধিকাংশ ব্যবহারকারী লিখেছেন, আসল জয়ললিতার সঙ্গে কোনো পার্থক্যই করা যাচ্ছে না।

View this post on Instagram

Remembering the super-lady, J. #Jayalalitha on her 72nd Birth Anniversary. Her life's story speaks volumes about the stout-heartedness and the leadership qualities she possessed. Kangana and everyone who loves her and follows her teachings, denotes her as Jaya Amma. 🙏

বিজ্ঞাপন

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

এর আগে, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈইয়ের চরিত্রে অভিনয় করেন কঙ্গনা। ‘থালাইভি’ চলচ্চিত্রে জয়ললিতার চরিত্রে অভিনয় করতে পেরে নিজেকে সম্মানিত মনে করছেন কঙ্গনা। তিনি জানিয়েছেন, এরকম একজন শক্তিশালী নারীর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি সম্মানিত বোধ করেন। তার চরিত্রে নৈশব্দের মধ্যে যে শক্তি নিহিত ছিল তাই তাকে সবার থেকে আলাদা করেছে।

এ ব্যাপারে চলচ্চিত্রের পরিচালক এএল বিজয় জানিয়েছেন, এই চলচ্চিত্রটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মাণ করা হবে। চলচ্চিত্রে দেখানো হবে অভিনেত্রী ও রাজনীতিবিদ হিসেবে জয়ললিতার জীবনের সংগ্রামের কাহিনী। চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে গিয়ে কঙ্গনা যে মনযোগ দেখিয়েছেন তার প্রশংসাও করেছেন তিনি।

প্রসঙ্গত, থালাইভি চলচ্চিত্রে কঙ্গনা রানাউত ছাড়াও অভিনয় করছেন অরবিন্দ স্বামি, যিশু সেনগুপ্ত, প্রকাশ রাজ। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন ইদুরি এবং সৈলেশ আর সিং। ২০২০ সালের জুন মাসের ২৬ তারিখে এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সারাবাংলা/একেএম/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন