বিজ্ঞাপন

মূল প্রতিযোগিতায় ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স’ রুপা

February 24, 2020 | 2:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

রিয়েলিটি শো ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আফরোজা রুপা মালয়েশিয়ায় যাচ্ছেন। আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় তিনি বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব করবেন।

বিজ্ঞাপন

গত ১৭ ফেব্রুয়ারি হোটেল র‌্যাডিসনে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মুনমুন আহমেদ, এমদাদ হক, অনন্ত জলিল এবং বর্ষা। গ্র্যান্ড ফিনালেতে বিচারকদের রায় এবং দর্শকদের ভোটে সেরা দশ প্রতিযোগীর মধ্যে থেকে বিজয়ের মুকুট ছিনিয়ে নেন রুপা।

প্রতিযোগিতার পরবর্তী ধাপের অংশ হিসেবেই তিনি মালয়েশিয়াতে যাচ্ছেন। মালয়েশিয়াতে ১৬টি দেশের বিজয়ী প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হবে মূল প্রতিযোগিতা।

‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল আসরে বিজয়ী হয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম আরও উজ্জ্বল করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন আফরোজা রুপা।

বিজ্ঞাপন

প্রতি বছর মালয়েশিয়াতে ‘মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স’ মালয়েশিয়াতে এবং বিশ্বের অন্যান্য দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য আয়োজন করে থাকে। বাংলাদেশে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়ে গত বছরের ২৯ অক্টোবর থেকে। অনলাইনে রেজিস্ট্রেশন করা প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। যেখান থেকে ২৮ জনকে নির্বাচন করা হয়। এখান থেকে পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের প্রতিযোগিতার মধ্যে দিয়ে ফাইনাল রাউন্ডে অংশ নেয় প্রতিযোগীরা।

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন