বিজ্ঞাপন

রিয়ালে হ্যাজার্ডের এক মৌসুম চেলসির সাতের সমান

February 24, 2020 | 3:18 pm

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ চলতি ২০১৯/২০২০ মৌসুমের শুরুতে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসি থেকে এডেন হ্যাজার্ডকে দলে ভেড়ায়। তবে লস ব্ল্যাঙ্কোসদের হয়ে এখনো নিজেই মেলে ধরতেই পারেননি হ্যাজার্ড। অবশ্য ম্যাচ অল হোয়াইটসদের হয়ে মাঠেই নামতে পারেননি ২০ ম্যাচে ঝলক দেখাবেনই বা কি করে?

বিজ্ঞাপন

চলতি মৌসুমের শুরু থেকেই ইনজুরি যেন পিছুই ছাড়ছে না এডেন হ্যাজার্ডের। মৌসুমের শুরুটাই হয় হ্যামস্ট্রিংয়ের চোট দিয়ে। আর তাতেই ২৫ দিন মাঠের বাইরে সেই সঙ্গে খেলতে পারলেন না তিনটি ম্যাচও। এরপর পিএসজির সঙ্গে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে পায়ের গোড়ালিতে আঘাত পেয়ে মাঠের বাইরে ছিটকে যান ৮২ দিনের জন্য। এতে করে খেলতে পারেননি আরও ১৬টি ম্যাচ।

সুস্থ হয়ে যখন ফিরলেন রিয়ালের হয়ে মাঠে নামলেন মাত্র দু’টি ম্যাচে। আর দ্বিতীয় ম্যাচেই আবারো সেই গোড়ালিতে চোট পেলেন হ্যাজার্ড। রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটি এবং লা লিগার এল ক্লাসিকো খেলবেন না এই ফরোয়ার্ড।

এর আগে চেলসির হয়ে মোট সাত মৌসুম ইংলিশ লিগ মাতিয়েছেন হ্যাজার্ড। তবে ক্যারিয়ারের কখনোই এমন ইনজুরির আঘাতে মাঠ থেকে ছিটকে যাননি। চেলসির হয়ে ২০১২ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত মোট সাত মৌসুম খেলেছেন তিনি। এর মধ্যে মাত্র ৮বারই ইনজুরিতে পড়েছেন ২৮ বছর বয়সী এই ফুটবলার।

বিজ্ঞাপন

আর সাত বছরে ৮ ইনজুরিতে চেলসির হয়ে মাত্র ২০টি ম্যাচই খেলতে পারেননি এই বেলজিয়ান তারকা। অর্থাৎ চেলসির হয়ে সাত মৌসুমেও যতগুলো ম্যাচ ইনজুরির কারণে হ্যাজার্ড খেলতে পারেনি রিয়ালের হয়ে প্রথম মৌসুমেই তার থেকে বেশি ম্যাচ খেলতে পারবেন না রিয়ালের নতুন এই তারকা।

শনিবার (২২ ফেব্রুয়ারি) লেভান্তের বিপক্ষে লা লিগার ম্যাচে খেলতে নামেন হ্যাজার্ড। তবে ম্যাচ শেষ করে আর আসতে পারেননি এই তারকা। ম্যাচ চলাকালীনই পায়ের গোড়ালিতে আঘাত পান আর সঙ্গে সঙ্গে মাঠ থেকে তুলে নেওয়া হয় তাকে। এখনো নির্দিষ্ট করে জানা যায়নি এবারে ঠিক কত ম্যাচের জন্য মাঠের বাইরে চলে গেলেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন