বিজ্ঞাপন

চাঁদপুর পৌর নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল

February 25, 2020 | 8:37 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়ন পেয়েছে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বৈঠক শেষে এ মনোনয়ন দেন।

বিজ্ঞাপন

এর আগে, সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভাশেষে চাঁদপুর পৌর নির্বাচনসহ কয়েকটি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

উল্লেখ্য, চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন ছয় জন। এরা হলেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু।

বিজ্ঞাপন

মনোনয়ন প্রত্যাশীরা ২৩ ফেব্রুয়ারি রোববার আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন। যাচাই-বাছাই শেষে আজ জিল্লুর রহমান জুয়েল মনোনয়ন পান।

সারাবাংলা/এসবি/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন