বিজ্ঞাপন

পর্যটকদের বিনোদনে বান্দরবানে চালু হলো ট্যুরিস্ট বাস

February 27, 2020 | 10:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবানে ভ্রমণে পর্যটকদের বিনোদনের জন্য চালু করা হয়েছে ট্যুরিস্ট বাস সার্ভিস। এর মাধ্যমে পর্যটকদের ভ্রমণ আরও স্বাচ্ছন্দ্যময় হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হোটেল হিলভিউ-এর ট্যুরিস্ট বাসের শুভ উদ্বোধন করেন।

এরপর ট্যুরিস্ট বাস সার্ভিসের উদ্বোধন উপলক্ষে হোটেল হিলভিউ-এর কনফারেন্স রুমে আয়োজন করা হয় এক উদ্বোধনী অনুষ্ঠানের।

বিজ্ঞাপন

পর্যটকদের বিনোদনে বান্দরবানে চালু হলো ট্যুরিস্ট বাস

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ‘পর্যটন জেলা বান্দরবান আজ থেকে আরও এক ধাপ এগিয়ে গেল। বান্দরবানে এখন থেকে পর্যটকরা এসি ও নন এসি দুটি বাসের মাধ্যমে জেলার সকল বিনোদন কেন্দ্রে ভ্রমণ করতে পারবে, আর এই বাস ভ্রমণে পর্যটকেরা যেমন নিরাপত্তা পাবে তেমনি পাবে স্বল্পমূল্যে ভ্রমণের সুযোগ।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছসহ বান্দরবানের বিভিন্ন শ্রমিক-মালিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

হোটেলের নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস এখন থেকে প্রতিদিন পর্যটকদের নিয়ে সকালে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগীরি উদ্দেশে হোটেল ছাড়বে এবং যাত্রা পথে শৈল প্রপাত, চিম্বুক পাহাড়সহ বিভিন্ন বিনোদনকেন্দ্র ভ্রমণ শেষে আবার বিকেলে বান্দরবান ফেরত আসবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন