বিজ্ঞাপন

বিয়ে করলেন শওকত আলী ইমন

February 27, 2020 | 10:40 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার শওকত আলী ইমন আবার বিয়ে করেছেন। একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা হৃদিতা রেজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকায় ইমনের বোন কণ্ঠশিল্পী আবিদা সুলতানার বাসায় ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ইমনের ঘনিষ্ঠ বন্ধু লেখক অভিনেতা আহসান কবির সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শওকত আলী ইমনের জন্ম ১৯৭১ সালে ঢাকায়। সংগীতের আবহেই বেড়ে ওঠা তার। মা মুসলিমা বেগম ছিলেন সংগীতশিল্পী। দুই বোন আবিদা সুলতানা ও রেবেকা সুলতানাও সংগীতশিল্পী হিসেবে নামডাক ছড়িয়েছেন দেশজুড়ে।

বিজ্ঞাপন

১৯৯৬ সালে চলচ্চিত্রে সংগীত পরিচালক হিসেবে নাম লেখান ইমন। মাঝে কয়েক বছর বিরতি দিয়ে ফের চলচ্চিত্রের সংগীত পরিচালনা চালিয়ে যান। দেশের গণ্ডি পেরিয়ে ভারতের কলকাতাতেও চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ঢাকা-কলকাতা মিলিয়ে অর্ধ শতাধিক চলচ্চিত্রে তিনি সংগীত পরিচালনা করেছেন। ‘পূর্ণ দৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালক ক্যাটাগরিতে ২০১৩ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি।

শওকত আলী ইমন এর আগে বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ১৭ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় তাদের। পরে জিনাত কবীরের সঙ্গে সম্পর্ক হয় ইমনের। তবে বিয়ের প্রলোভন দেখিয়েও বিয়ে না করার অভিযোগ এনে মামলা করেছিলেন জিনাত। পরে জিনাতকে বিয়ে করেন ইমন। সে বিয়ে বেশিদিন টেকেনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন