বিজ্ঞাপন

দিল্লিতে খুনের অভিযোগে আম আদমি পার্টি নেতার সদস্যপদ স্থগিত

February 27, 2020 | 11:27 pm

 আন্তর্জাতিক ডেস্ক

ভারতের রাজধানী দিল্লিতে চলমান সংঘর্ষের মধ্যে খুনের অভিযোগে আম আদমি পার্টির নেতা তাহির হুসাইনের দলীয় সদস্যপদ স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যায় আম আদমি পার্টির বিবৃতির বরাতে এ খবর জানিয়েছে এনডিটিভি।

বিজ্ঞাপন

এর আগে, ভারতের ইন্টেলিজেন্স ব্যুরোর (আইবি) সদস্য অঙ্কিত শর্মাকে চলমান আন্দোলনের মধ্যে হত্যা করার অভিযোগ ওঠে তাহির হুসাইনের বিরুদ্ধে।

এদিকে, আম আদমি পার্টির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক বার্তায় বলা হয়েছে, তাহির হুসাইনের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের তদন্ত চলাকালীন তার সদস্যপদ স্থগিত থাকবে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, নিজ বাড়িতে ফেরার সময় অঙ্কিত শর্মাকে আক্রমণ করে একদল উত্তেজিত জনতা। পরে তাকে ছুরিকাঘাত করে মেরে ফেলা হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারি) জাফরাবাদে বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত অঙ্কিত শর্মার বাবা রবিন্দর শর্মা এনডিটিভিকে জানিয়েছেন, গুলি করে ও পিটিয়ে তার ছেলেকে তাহির হুসাইনের সমর্থকরা হত্যা করেছে।

এছাড়াও, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা কপিল মিশ্রও অভিযোগ করে বলেছেন, অঙ্কিত হত্যাকাণ্ডের সঙ্গে তাহির হুসাইন সরাসরি জড়িত।

এ ব্যাপারে আম আদমি পার্টির প্রধান ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, অপরাধের সঙ্গে যে ই জড়িত থাকুক না কেনো, তাকে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন