বিজ্ঞাপন

উত্তরায় গ্যাসের লাইন ফেটে গেছে, আতঙ্কিত বাসিন্দারা

February 28, 2020 | 12:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: উত্তরা হাউজ বিল্ডিং মোড়ে গ্যাসের পাইপ ফেটে গ্যাস বের হচ্ছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন তারা। ধারণা করা হচ্ছে, নির্মাণ কাজের সময় মাটি খুঁড়তে গিয়ে পাইপ কাটা পড়ে।

উত্তরার উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মোহাম্মদ সাইফুল হক বলেন, ১২ ইঞ্চি একটি গ্যাসের পাইপ ফেটে গেছে। তবে কি কারণে ফেটেছে তা এখনো বলতে পারব না। সেখানে তিতাসের লোকজন গেছে, ফায়ার সার্ভিস ও রয়েছে। আমরা গাড়ি ডাইভারশন করে দিয়েছি যাতে সেখান দিয়ে গাড়ি না যায়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মাহমুদুল স্বপন বলেন, বেলা সোয়া এগারোটার দিকে হাউজ বিল্ডিং মোড়ে গ্যাসের পাইপ ফেটে খুব জোরে গ্যাস বের হচ্ছে। এ সময় নিরাপত্তাকর্মীরা চারদিকে লাল ফিতা দিয়ে ঘেরাও করে দেয় যাতে মানুষ চলাচল না করে।

বিজ্ঞাপন

গাজীপুর ও হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যে ২০.৫ কিলোমিটার-জুড়ে বিআরটি এর লাইন প্রকল্প নির্মাণ কাজের সময় মাটি খুঁড়তে গিয়ে পাইপ ফেটেছে বলে ধারণা তার।

ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্স এর ডিউটি অফিসার মোহাম্মদ এরশাদ হোসেন সারাবাংলাকে বলেন, সকাল সাড়ে এগারোটার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। সেখানে গ্যাসলাইন কর্তৃপক্ষও রয়েছেন। আশপাশের বাসিন্দাদের নিরাপদে সরিয়ে লাইন মেরামতের কাজ চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/ এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন