বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় উপজেলা শিক্ষা অফিসারের মৃত্যু

February 29, 2020 | 2:33 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালী জেলার মাইজদী পৌরবাজার এলাকায় সিএনজি চালিত অটোরিকশার সাথে ধাক্কা লেগে সদর উপজেলা শিক্ষা অফিসার মো. জসীম উদ্দীন শেখের (৪৫) মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর পরেই তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় জেলা শহর মাইজদী পৌরবাজার এলাকায় সিএনজি চালিত অটোরিকশা সাথে জসীমের ধাক্কা লেগে মাথায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে পাঠানো হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জসীম উদ্দীন শেখ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার জানান, জসীম উদ্দীন শেখ সকালে মাইজদী পৌর বাজারে বাজার করতে যান। সেখান থেকে রিক্সা যোগে বাসায় ফেরার পথে, পেছন দিক থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ধাক্কা দিলে, তিনি ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে পাঠানো হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন