বিজ্ঞাপন

ব্যাগ ধরে টান ছিনতাইকারীর, রিকশা থেকে পরে নারীর মৃত্যু

February 29, 2020 | 9:07 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: তারিনা বেগম লিপি (৩৮) নামের এক গৃহবধু রিকশা থেকে পরে গিয়ে মারা গেছেন। রাজধানীর মুগদা স্টেডিয়াম ইউনিক বাস কাউন্টারের সামনে ছিনতাইকারী ব্যাগ ধরে টান দিলে রিকশা থেকে পরে যান লিপি।

বিজ্ঞাপন

শনিবার (২৯ ফেব্রুয়ারী) ভোর পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

নিহত লিপি সিলেট সদর উপজেলার গোলাম কিবরিয়ার স্ত্রী। থাকতেন সিলেটেই। তাদের আত্মীয় আদনান তাহের জানান, গত ২৪ ফেব্রুয়ারী লিপিরা স্বপরিবারে তাদের দক্ষিণ রাজারবাগের বাসায় আসেন। পরে শনিবার ভোরে সিলেট যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে রিকশায় রওনা দেন।

আদনান আরো জানান, দুই রিকশা নিয়ে তারা আসছিলেন। এক রিক্সায় ছিলেন, লিপি ও তার বড় ছেলে শাহরিয়ার রিংকি (১৫) অন্য রিক্সায় ছিল গোলাম কিবরিয়া ও মেয়ে তামিসা বিনতে কিবরিয়া (৬)। তারা রিকশা নিয়ে মুগদা স্টেডিয়ামের কাছে আসলে ২ থেকে ৩ জন ছিনতাইকারী একটি প্রাইভেটকার থেকে লিপির হাতে থাকা ব্যাগ ধরে টান দেয়। এ সময় ব্যাগসহ রিকশা থেকে নিচে পড়ে গিয়ে মাথা ফেটে যায় ও অজ্ঞান হয়ে যান লিপি।

বিজ্ঞাপন

তাৎক্ষণিক মুগদা থানা পুলিশসহ তাকে আহত অবস্থায় প্রথমে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে জরুরী চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারী ব্যাগ ধরে টান দেয়ার সময় লিপি ব্যাগ না ছাড়লে রিকশা থেকে ছিটকে নিচে পরে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যান। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/জেএএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন