বিজ্ঞাপন

টুঙ্গিপাড়ার পথে ডিএনসিসি মেয়র ও কাউন্সিলররা

February 29, 2020 | 9:41 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নতুন মেয়র আতিকুল ইসলাম ও কাউন্সিলররা টুঙ্গিপাড়া যাচ্ছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর মানিকমিয়া অ্যাভিনিউ থেকে বাসে চড়ে গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করেন মেয়র আতিকুল ইসলাম ও নবনির্বাচিত কাউন্সিলররা। তাদের জন্য ১০টি এসি বাস ভাড়া নেওয়া হয়েছে।

আতিকুল ইসলাম এ বিষয়ে সারাবাংলাকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ধারাবাহিকতায় আমরা ঢাকা উত্তর সিটি করপোরেশনকেও এগিয়ে নিতে চাই। আর সেই কাজ শুরুর আগে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে যাচ্ছি। যে মহান নেতার নেতৃত্বে আমরা একটা স্বাধীন দেশের নাগরিক তার প্রতি শ্রদ্ধা জানানো ছাড়া আসলে কোনো কিছুই পূর্ণ হতে পারে না।

গত ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনে আতিকুল ইসলাম ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে বিজয়ী হন। ওই নির্বাচনে দক্ষিণ সিটি থেকেও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বিজয়ী হন। ৪ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন থেকে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নাম-ঠিকানাসহ গেজেট প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

২৭ ফেব্রুয়ারি সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে শপথ নেন ঢাকার দুই সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়ররা। একই দিন শপথ নেন নির্বাচিত সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলররাও।

সারাবাংলা/এসবি/জেএএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন