বিজ্ঞাপন

রোনালদোকে ক্লাসিকোর গোল উৎসর্গ ভিনিসিয়াসের

March 2, 2020 | 5:05 pm

স্পোর্টস ডেস্ক

দীর্ঘ আড়াই বছর পর এল ক্লাসিকো জয় রিয়ালের। শেষবার যখন ক্লাসিকো জিতেছিল লস ব্ল্যাঙ্কোসরা তখন ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন ক্লাবেই। আর রোববারের (১ মার্চ) ক্লাসিকো জয়েও রোনালদো ছিলেন সান্তিয়াগো বার্নাব্যু’তেই। ক্লাসিকো’তে গোল করে দলকে জয় এনে দিলেন ব্রাজিলিয়ান বিস্ময় বালক ভিনিসিয়াস জুনিয়র। আর ম্যাচ শেষে জানালেন গোলটি তিনি তার আইডল এবং রিয়ালের কিংবদন্তি ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে উৎসর্গ করলেন এই তরুণ ফুটবলার।

বিজ্ঞাপন

কোটি কোটি তরুণের আইডল ক্রিস্টিয়ানো রোনালদো। যখন রিয়াল মাদ্রিদে ছিলেন তখন মাঠ মাতিয়েছেন সান্তিয়াগো বার্নাব্যু’র। আর এখন মাঠ মাতাচ্ছেন ইতালির অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে জুভেন্টাসের হয়ে। তবে রিয়াল ছাড়লেও রিয়ালের প্রতি ভালোবাসা এখনো যে রোনালদো ধারণ করে আছে তা দেখা গেল গতকালই। ক্লাসিকো উপভোগ করতে উপস্থিত ছিলেন স্বয়ং ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের ৭১ মিনিটে টনি ক্রুসের দুর্দান্ত এক থ্রু পাসে মাঠের বা পাশে বল পেয়ে যান ভিনিসিয়াস জুনিয়র। ঠিক যেখানটাতে রাজত্ব করতেন রোনালদো। বল নিয়ে ঠিক রোনালদোর মতো করেই কাট ইন করে কাছের পোস্টে টার স্টেগানকে পরাস্থ করেন ভিনিসিয়াস। আর তাতেই উল্লাসে ফেটে পড়ে সান্তিয়াগো বার্নাব্যু।

বিজ্ঞাপন

বাধ ভাঙা উল্লাস করেন ভিনিসিয়াসও। আগে থেকেই হয়ত জানতেন ভিআইপি বক্সে বসে তার খেলা দেখছেন তার আইডল ক্রিস্টিয়ানো রোনালদো। তাই তো গোল করে উদযাপন করলেন রোনালদোর চিরচেনার ভঙ্গিতেই। আর ম্যাচ শেষে তার ইনস্টাগ্রাম আইডি থেকে জানালেন গোলটি তিনি উৎসর্গ করেছেন তার আইডল ক্রিস্টিয়ানো রোনালদোকে। আর রোনালদোও ভিনিসিয়াসের গোলের পর হাত তালি দিয়ে অভিবাদন জানালেন।

এল ক্লাসিকোতে গোল করে নতুন এক রেকর্ড গড়লেন ভিনিসিয়াস। ক্লাসিকোর ইতিহাসে সর্বকনিষ্ঠ গোলদাতাও বনে গেলেন তিনি। আর দীর্ঘ আড়াই বছর পর রিয়ালকে ক্লাসিকোতে জয় এনে দিলেন সঙ্গে লা লিগার শীর্ষস্থানেও তুলে আনলেন দলকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন