বিজ্ঞাপন

জয়ে ফিরলো চট্টগ্রাম আবাহনী, হারের বৃত্তেই শেখ রাসেল

March 2, 2020 | 9:49 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: শেখ জামালকে হারিয়ে লিগ শুরু করা দুর্দান্ত চট্টগ্রাম আবাহনী দ্বিতীয় ম্যাচেই বড় হোঁচট খায় আরামবাগের কাছে। তৃতীয় ম্যাচেই সাইফের মাটিতে জিততে জিততে পয়েন্ট খুইয়ে চতুর্থ ম্যাচেই জয়ে ফিরেছে। শেখ জামালের পর এবার শেখ রাসেলকেও হারিয়ে লিগে দ্বিতীয় জয় পেয়েছে মারুফুল হকের শিষ্যরা। অন্যদিকে হারের বৃত্তেই আছে শেখ রাসেল। টানা দ্বিতীয় হার সাইফুল বারী টিটুর শিষ্যদের।

বিজ্ঞাপন

এম এ আজিজ স্টেডিয়ামে ঘরের মাঠে শেখ রাসেলকে ২-০ ব্যবধানে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী।

এর আগে, প্রথম ম্যাচেই হ্যাভিয়েট শেখ জামালকে হারিয়ে লিগ শুরু করা চট্টগ্রাম আবাহনী দ্বিতীয় ম্যাচেই ঘরের মাঠে আরামবাগের কাছে হেরে পূর্ণ তিনটা পয়েন্টই খোয়ায়। অবশ্য এবার চাঙা থাকা সাইফের সঙ্গে জিততে জিততে ড্র করে আসা বন্দরনগরীর দলটি চতুর্থ ম্যাচেই জয়ে ফিরেছে আরেক হ্যাভিয়েট শেখ রাসেলকে হারিয়ে।

আজকের ম্যাচে যেন জয়ের নেশায় পেয়েছিল চট্টগ্রাম আবাহনীকে। কোচ মারুফুল হককে জানা যায় গোছানো ফুটবলের আক্রমণের জন্য। অন্যদিকে টিটুর রক্ষণ নিয়ে চিন্তা নতুন কিছু নয়। তাই রক্ষণ বনাম আক্রমণের একটা বড় ম্যাচ দেখার অপেক্ষায় ছিল দর্শকরা। দুই দেশি কোচের মধ্যে পরীক্ষায় জিতে গেলেন মারুফুল।

বিজ্ঞাপন

ম্যাচের ১৮ মিনিটে ব্রাজিলিয়ান নিক্সনের গোলে লিড নেয় চট্টগ্রাম আবাহনী। প্রথমার্ধে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধের একেবারে ম্যাচের অতিরিক্ত মিনিটে রাব্বীর গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। আর আরেকটি হারের স্বাদ নেয় শেখ রাসেল।

আজকের আরেকটি ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছে উত্তর বারিধারা।

বিজ্ঞাপন

এ জয়ে চার ম্যাচে সাত পয়েন্ট নিয়ে বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল চট্টগ্রাম আবাহনী। ২ পয়েন্ট নিয়ে নয়ে শেখ রাসেল। ৩ পয়েন্ট নিয়ে আটে ব্রাদার্স ইউনিয়ন ও ১ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে ১২তে নেমে এসেছে উত্তর বারিধারা।

সারাবাংলা/জেএইচ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন