বিজ্ঞাপন

শুক্রবার থেকে মাইডাস সেন্টারে বেকার’স ফেস্টিভ্যাল

মার্চ ৩, ২০২০ | ১২:৫৭ অপরাহ্ণ

লাইফস্টাইল ডেস্ক

দেশের জনপ্রিয় হোম বেকারদের অংশগ্রহণে আবারও শুরু হতে যাচ্ছে বেকার’স ফেস্টিভ্যাল ২০২০। বিডি বেকারসের তত্ত্বাবধানে আগামী ৬ ও ৭ মার্চ ধানমন্ডির মাইডাস সেন্টারে দিনব্যাপি এই বেকিং মেলার আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

মেলায় হোম মেড কেক, ডেজার্টসহ এমন সব খাবার প্রদর্শন ও বিক্রি করা হবে যেগুলো বেক করে তৈরি করতে হয়।

যে কেউ মেলায় প্রবেশ করতে পারবেন। কত ধরনের কেক যে দেশে তৈরি হচ্ছে তার একটা নমুনা দেখতে পারবেন মেলা ঘুরে। স্বাদ নিতে পারবেন জনপ্রিয় বেকারদের তৈরি মজাদার সব খাবারের।

বিজ্ঞাপন

এছাড়া দেশের জনপ্রিয় কাস্টোমাইজড কেক মেকারদের তৈরি কেক নিয়ে একটি মিনি প্রদর্শনীর ব্যবস্থাও থাকছে দর্শনার্থীদের জন্য। বেকিংয়ের প্রয়োজনীয় সরঞ্জাম ও কাঁচামাল সরবরাহকারী প্রতিষ্ঠানও তাদের পসরা নিয়ে থাকছে একই ছাদের তলায়।

বেকিং মেলার এই উদ্যোগের আয়োজক হিসেবে রয়েছেন মাদার’স ড্রিম বেকারির কর্ণধার সুরাইয়া মান্নান, ডক্টর’স বেক এর দুই কর্ণধার ডা. শাহীন আখতার ও ডা. জাহিদুর রশীদ সুমন এবং পুনিজ কিচেন এর কর্ণধার উম্মে আকলিমা আলম আনিকা ও আবু হেনা মোস্তফা কামাল রুমি।

ফেস্টিভ্যালের টাইটেল স্পন্সর আকিজ ফ্লাওয়ার মিলস লিমিটেডের আটা, ময়দা, সুজির ব্র্যান্ড ‘সানশাইন’। এ ছাড়াও ফোটো ও সিনেমাটগ্রাফি পার্টনার হিসেবে সিমুড ইভেন্টস, আইটি পার্টনার হিসেবে প্রক্সিমা সফট, রেডিও পার্টনার হিসেবে এবিসি রেডিও (৯৮২ এফএম) এবং বেভারেজ পার্টনার হিসেবে থাকছে পেপসিকো।

দেশের খাদ্যপ্রেমী, রন্ধনপ্রেমী ও গণমাধ্যম কর্মীদের মেলায় আমন্ত্রণ জানিয়েছেন উদ্যোক্তারা। অংশগ্রহণকারীদের নিয়ে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন bdbakers.com ঠিকানা।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন