বিজ্ঞাপন

চট্টগ্রামে দুই ট্রেনের সংঘর্ষ, আহত ৩

March 4, 2020 | 1:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর ষোলশহর এলাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বহনকারী শাটল ট্রেন ও মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী আহত হয়।

বিজ্ঞাপন

বুধবার (৩ মার্চ) সকাল ১০টা ২৫ মিনিটের দিকে নগরীর ষোলশহর ফরেস্ট গেট সংলগ্ন এলাকায় শাটল ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এরপর নগরী থেকে বিশ্ববিদ্যালয় রুটের এবং দক্ষিণে দোহাজারি রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

দুর্ঘটনায় আহত হয়েছেন মালবাহী ট্রেনের লোকো মাস্টার আবদুল্লাহ হেল বাকী এবং শাটল ট্রেনে থাকা দু্ই পুলিশ সদস্য মিজান ও শফিকুল। তবে আঘাত তেমন গুরুতর নয় বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শাটল ট্রেনে থাকা সারাবাংলার চবি করেসপন্ডেন্ট চলন্ত চাকমা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় থেকে শাটল ট্রেনটি নগরীর দিকে যাচ্ছিল। ষোলশহর রেল স্টেশনের কাছে ফরেস্ট গেট এলাকায় মালবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মালবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত দেখা গেছে।

রেলওয়ে পুলিশ সুপার শেখ শরীফুল ইসলাম জ্নিয়েছেন, মালবাহী ট্রেনটি হঠাৎ লাইন পরিবর্তন করায় এই দুর্ঘটনা ঘটে। শাটল ট্রেন নিয়মিত লাইনেই এসেছিল। অন্য ট্রেনটি কেন লাইন পরিবর্তন করেছে সেটি তদন্ত হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে রেলওয়ে পূর্বাঞ্চল সূত্রে জানা গেছে, দুর্ঘটনা তদন্তে পূর্বাঞ্চলের প্রধান পরিবহন কর্মকর্তা (ডিটিও) ওমর ফারুককে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন