বিজ্ঞাপন

নিরাপদ সড়কের জন্য আবারও মাঠে নামবেন শচীন-মুরালিরা

March 4, 2020 | 9:46 pm

স্পোর্টস ডেস্ক

কয়েক পা দৌড়ে এসে চোখ দুটো বড় বড় করে বল ছুড়লেন মুত্তিয়া মুরালিধরন। সামনের পায়ে ভর করে শচীন টেন্ডুলকার দুর্দান্ত এক কাভার ড্রাইভ খেললেন, চার। একবার ভাবুন তো, এমন হলে কেমন হয়। ক্রিকেট মাঠে এমন দৃশ্য অবশ্য বহুবারই দেখা গেছে। তবে কয়েক বছর আগে। মুরালিধরন ক্রিকেট ছেড়েছেন সেই ২০১১ সালে, শচীন ২০১৩‘তে। এতো বছর পর আবারও মুখোমুখি হতে যাচ্ছেন দুই কিংবদন্তি।

বিজ্ঞাপন

আসলে শুধু শচীন, মুরালি নয় এক সঙ্গে ক্রিকেটে ফিরছেন এক ঝাঁক কিংবদন্তি। বিশ্বজুড়ে সড়ক নিরাপত্তায় সচেতনতা বাড়াতে ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২০’ আয়োজন করা হয়েছে। শচীন টেন্ডুলকার, মুত্তিয়া মুরালিধরনের সঙ্গে ব্রায়ান লারা, বীরেন্দ্রন শেবাগ, ব্রেট লি, জন্টি রোডসের মতো তারকারা খেলবেন এই টুর্নামেন্টে।

ইতোমধ্যে পাঁচ দলের টুর্নামেন্টটির সূচিও চূড়ান্ত করা হয়েছে। ভারতের মুম্বাই ও পুনেতে অনুষ্ঠিত হবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। শুরু হবে ৭ মার্চ, চলবে ২২ মার্চ পর্যন্ত।

ভারত লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস ও শ্রীলঙ্কা লিজেন্ডস- এই পাঁচ দল অংশ নিবে টুর্নামেন্টে। ভারত লিজেন্ডসকে নেতৃত্ব দিবেন শচীন টেন্ডুলকার। শচীনের দলে বীরেন্দ্রন শেবাগ, যুবরাজ সিং, জহির খান, মোহাম্মদ কাইফের মতো ক্রিকেটাররা খেলবেন।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কা লিজেন্ডসকে নেতৃত্ব দিবেন তিলকরত্নে দিলশান। দিলশান, মুরালির সঙ্গে শ্রীলঙ্কা লিজেন্ডসের হয়ে খেলবেন চামিন্দা ভাস, মারভান আতাপাত্তু, রঙ্গনা হেরাথের মতো কিংবদন্তিরা।

এছাড়া, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসকে ব্রায়ান লারা, অস্ট্রেলিয়া লিজেন্ডসকে ব্রেট লি ও দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসকে নেতৃত্ব দিবেন জন্টি রোডস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন