বিজ্ঞাপন

সেনানিবাসের সিএসডিতে স্যামসাং স্টোরের যাত্রা শুরু

March 4, 2020 | 11:19 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ও এর অংশীদার ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল ঢাকা সেনানিবাসে অবস্থিত সিএসডিতে অত্যাধুনিক স্টোর চালু করেছে। নতুন এই ফ্ল্যাগশিপ স্টোরে স্যামসাংয়ের সর্বাধুনিক প্রযুক্তির উদ্ভাবনী সব পণ্য পাওয়া যাবে।

বিজ্ঞাপন

বুধবার (৪ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে, নতুন এই স্টোরে পাওয়া যাবে টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, ড্রায়ার, এয়ার পিউরিফায়ারসহ আরও অনেক পণ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. শামসুল হক, স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর, হেড অব সেলস অ্যান্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান ও রিটেইল চ্যানেল ম্যানেজার বদরুল আলম।

অনুষ্ঠানে ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মো. শহীদুল্লাহ, বর্তমান চেয়ারম্যান মো. সানাউল্লাহ শহীদ, ব্যবস্থাপনা পরিচালক মো. জাকিউল্লাহ শহীদ ও প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোজাম্মেল হোসাইন।

বিজ্ঞাপন

সিএসডিতে চালু হওয়া নতুন এই ফ্ল্যাগশিপ স্টোর থেকে স্যামসাংয়ের পণ্য কিনলে ক্রেতারা অফিশিয়াল ওয়ারেন্টি পাবেন। এছাড়া ক্রেতারা এই স্টোর থেকে স্যামসাংয়ের সব প্রমোশনাল ক্যাম্পেইনের অফারগুলোও উপভোগ করতে পারবেন।

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন