বিজ্ঞাপন

২০ মার্চ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’, টার্গেট বড় হল

March 6, 2020 | 1:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

১৯ বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। রিয়াজ ও শাবনূর অভিনীত ছবিটি সে সময়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় দুই দশক পর জনপ্রিয় সেই চলচ্চিত্রের সিক্যুয়েল আনছেন একই পরিচালক—‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’।

বিজ্ঞাপন

গত ফেব্রুয়ারিতে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র লাভের পর থেকে অপেক্ষা ছিলো কবে মুক্তি পাবে ছবিটি। পরিচালক বারবারই বলছিলেন প্রযোজনা সংস্থা থেকে জানানো হবে কবে মুক্তি। অবশেষে জানা গেল, ছবিটি মুক্তি পাবে আগামী ২০ মার্চ।

কতটি হলে চলবে ছবি? ‘ওইভাবে তো দুই সপ্তাহ আগে থেকে বলা যায় না। আমি হয়তো বললাম ১০০ হল, দেখা গেলো ২০ হল তাহলে তো হলো না। আমাদের ছবিটি তো সামাজিক ছবি, তাই আগে সকল বড় হলে মুক্তি দিবো। এমনিতেই আমাদের সিনেমা হল সংখ্যা কমে গেছে অনেক’— বললেন দেবাশীষ।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি উপলক্ষে আনুষ্ঠানিক প্রচারণার অংশ হিসেবে গেল সপ্তাহে প্রকাশ করা হয়েছিলো প্রথম পোস্টার। আর গতকাল (৫ মার্চ) প্রকাশ করা হয়েছে দ্বিতীয় পোস্টার ও প্রথম গান।

বিজ্ঞাপন

পোস্টারে রোমান্টিক আবহে ধরা দিয়েছেন ছবির প্রধান অভিনয় শিল্পী বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলা চলচ্চিত্রের দর্শকরা বলছেন তাদের দুজনকে বেশ মানিয়েছে।

অপু-বাপ্পীকে নিয়ে একই কথা দর্শক বলছেন ‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ গানটি নিয়ে। কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর করেছেন শ্রী প্রিতম। কণ্ঠ দিয়েছেন কুমার শানু। কোরিগ্রাফিতে ছিলেন মাসুম বাবুল।

বিজ্ঞাপন

দেবাশীষ বিশ্বাস জানালেন, আগামি ৮ মার্চ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’র টিজার আসবে। এরপর ১২ মার্চ আসবে ট্রেলার।

‘শ্বশরবাড়ি জিন্দাবাদ ২’ প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

সারাবাংলা/এজেডএস/

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন