বিজ্ঞাপন

নওশাবার সুদিন

February 27, 2018 | 11:47 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।।

বিজ্ঞাপন

সুদিন বলতে যে সময়কে বুঝায় নওশাবা ঠিক সেই সময়টাই পাড় করছেন এখন। যেখানে হাত দিচ্ছেন সেখানেই সোনা ফলছে। যেন রাজা মাইডাসের সোনালী স্পর্শের বর পেয়েছেন এই অভিনেত্রী।

গত বছরে নওশাবা অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ছিলো সবচেয়ে ব্যবসাসফল ছবি। সেই সিনেমার সাফল্যের রেশ এখনো ফুরায়নি। এর মাঝেই খবর এসেছে নন্দিত নির্মাতা অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমায় সঙ্গী হচ্ছেন এই তারকা। আরো আছেন নওশাবার ‘ঢাকা অ্যাটাক’ সঙ্গী আরেফিন শুভ।

বিজ্ঞাপন

কেবল চলচ্চিত্রই নয়, নাটক ও বিজ্ঞাপনেও সমান তালে অভিনয় করে যাচ্ছেন নওশাবা। চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে তার নতুন সিরিয়াল ‘সাতভাই চম্পা’। রিপন নাগের পরিচালনায় সেখানে রাজকন্যা দেবযানির চরিত্রে অভিনয় করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সাবেক এই শিক্ষার্থী। এই চরিত্রে অভিনয়ের জন্য নওশাবাকে ঘোড়ায় চড়াও শিখতে হয়েছে। সিরিয়ালটিতে তার সঙ্গে অভিনয় করেছেন অমিত সিনহা।

অমিতের সঙ্গে জুটি বেঁধে আরেকটি সিনেমাতেও অভিনয় করেছেন নওশাবা। ‘প্রতিরুদ্ধ’ শিরোনামের সেই সিনেমাটির কাজ আপাতত স্থগিত রয়েছে। ছবিটি পরিচালনা করছেন ‘জাগো’ খ্যাত খিজির হায়াত খান। এছাড়াও নওশাবার হাতে রয়েছে, ‘চন্দ্রাবতী’, ‘৯৯ ম্যানসন’, ‘আলগা নোঙর’ এবং ‘স্বপ্নবাড়ি’ শিরোনামের বেশ কয়েকটি সিনেমা।

বিজ্ঞাপন

তবে অভিনয়ের বাইরেও নওশাবার সুন্দর একটি গুণ রয়েছে, আর তা হলো নিয়ম করে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। সামাজিক দায়বদ্ধতা থেকে এই অভিনেত্রী ক্যান্সার আক্রান্ত রোগী, পথশিশু বা অ্যাসিড দগ্ধদের নিয়মিত সহায়তা দিয়ে থাকেন।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন