বিজ্ঞাপন

জলে ধুয়ে গেল সব আগ্রহ

March 12, 2020 | 8:49 pm

স্পোর্টস ডেস্ক

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটা নিয়ে অনেকের মধ্যেই বাড়তি আগ্রহ কাজ করছিল। বিশ্বের বিভিন্ন দেশের মতো ভারতীয় ক্রীড়াঙ্গণেও প্রবল প্রভাব ফেলেছে করোনাভাইরাস। আইপিএল স্থগিতের আলোচনা চলছে। দেশটিতে সব ধরনের ক্রীড়া ইভেন্টে দর্শক নিষিদ্ধ করা হয়েছে। ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ওয়ানডেতেও দর্শকদের মাঠে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

এদিকে, করোনাভাইরাসের কারণে বলে মুখের লালা লাগানোর বিষয়েও ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের পক্ষ থেকে নিরুতসাহিত করা হয়েছে। সব মিলিয়ে বাড়তি আগ্রহ ছিল ম্যাচটা নিয়ে। কিন্তু বেরসিক বৃষ্টি সব আগ্রহ ধুয়ে সাফ করে দিল। বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ম্যাচটি।

আবহাওয়া অধিদফতর আগে থেকেই ম্যাচ অনুষ্ঠিত হওয়া নিয়ে শঙ্কার কথা জানিয়ে রেখেছিল। শঙ্কা সত্যি হলো আজ। ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচটা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে।

ধর্মশালায়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর হালকা ঝড় হচ্ছিল আগে থেকেই। আজ ম্যাচের দিন বৃষ্টি থামেনি। কয়েক দফা মাঠ পরিদর্শন করে ম্যাচ পরিত্যক্তের সিদ্ধান্ত নেন আম্পায়াররা।

বিজ্ঞাপন

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পরের দুই ম্যাচ মাঠে গড়ানোর কথা ১৫ ও ১৮ মার্চ। দ্বিতীয় ওয়ানডেটি অনুষ্ঠিত হওয়ার কথা লাক্ষৌতে। তৃতীয়টি কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেনে।

সারাবাংলা/এসএইচএস/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন