বিজ্ঞাপন

মায়েদের দোয়া নিয়ে প্রচারণা শুরু

March 13, 2020 | 1:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বর্তমান সময়ে একটি ছবির প্রচারণার কার্যক্রম শুরু হয় পোস্টার বা টিজার প্রকাশের মাধ্যমে এবং বেশ আওয়াজ দিয়ে। কিন্তু এম এ রহিম পরিচালিত ‘শান’র আনুষ্ঠানিক প্রচারণা শুরু হলো অনাড়ম্বরভাবে, কিন্তু অভিনব পদ্ধতিতে। ছবির কলাকুশলীরা তাদের মায়েদের দোয়া নিয়ে প্রচারণা শুরু করেছেন।

বিজ্ঞাপন

সম্প্রতি এক রেস্টুরেন্টে কেক কেটে ও পোস্টার উন্মোচন করে এ প্রচারণার সূচনা হয়। আর এই সূচনা যাদের হাত ধরে হয়েছে তারা হলেন সিয়াম আহমেদের মা মাহমুদা বেগম ও ‘শান’ সিনেমার দুই ‘মা’ চম্পা ও অরুনা বিশ্বাস। ‘শান’-এ সিয়ামের মায়ের চরিত্রে অভিনয় করেছেন চম্পা, আর পূজা চেরির মায়ের চরিত্রে দেখা যাবে অরুনা বিশ্বাসকে। অনুষ্ঠানে মায়েদের ফুল দিয়ে বরণ করে নেন এ ছবির কাহিনীকার মোহাম্মদ গোলাম আজাদ খান এবং প্রযোজক আতিকুর রহমান।

একটি চলচ্চিত্রের প্রচারণার যাত্রালগ্নে মায়েদের দোয়া নিয়ে এভাবে সম্মানিত করার বিষয়টিকে পুরো ছবির জন্য ইতিবাচক মনে করছেন অভিনেত্রী চম্পা। তিনি বলেন, শুধুমাত্র ‘শান’ চলচ্চিত্রের জন্যই নয়, মায়েদের দোয়া নিয়ে যাত্রা শুরু করার এই ভাবনা আমাদের ইন্ডাস্ট্রির অন্য চলচ্চিত্রগুলোকেও প্রভাবিত করবে। সবাই যদি এভাবে ইতিবাচক মানসিকতা নিয়ে এগিয়ে যাই, আমি নিশ্চিত আমাদের চলচ্চিত্রের সোনালী গৌরব আমরা অচিরেই ফিরে পেতে পারবো।

বিজ্ঞাপন

অরুনা বিশ্বাস একজন সংগীতশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন। তিনি বলেন, ‘শান’ মানে আভিজাত্য, গৌরব। আবার ‘শান’ মানে ধার। এ ছবিতে ধারালো একটি গল্প আছে, প্রত্যেকের চরিত্রে ধার আছে।

সিয়ামের মা মাহমুদা বেগম ছেলের সিনেমার কোনো প্রচারণায় এর আগে অংশ নেননি। তবে ‘শান’ ছবিতে কাজ করতে গিয়ে একমাত্র সন্তান যে কষ্ট করেছেন, অমানবিক শ্রম দিয়েছেন সেই গল্পগুলো সবাইকে জানানোটা নিজের দায়িত্ব মনে করেছেন তিনি।

‘শান’ টিম জানায়, নায়িকা পূজা চেরির মা এবং অভিনেতা তাসকিন রহমানের মা-ও পরবর্তী প্রচারণায় অংশ নেবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন